BollywoodHoop Plus

Salman-Arijit: কি কারণে একে অপরের মুখ পর্যন্ত দেখেন না সালমান-অরিজিৎ!

বলিউড গায়ক অরিজিৎ সিংয়ের কন্ঠের লাখো ভক্ত রয়েছে। তার গাওয়া গান হিট না হয়ে থাকতে পারে না। অরিজিৎ সিং আজ তার ৩৫তম জন্মদিন উদযাপন করছেন।তিনি পশ্চিমবঙ্গের জিয়াগঞ্জ আজিমগঞ্জ শহরে ১৯৮৫ সালের ২৫শে এপ্রিল জন্মগ্রহণ করেন। সোজাসাপ্টা প্রকৃতির, অরিজিৎ সিং তার কেরিয়ার শুরু করেছিলেন গানের রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ দিয়ে। যদিও শোয়ের ট্রফি জিততে পারেননি তিনি। গায়কের ফ্যান ফলোয়িং শুধু ভারতেই নয়, সারা বিশ্বে। একদিকে, অরিজিৎ তাদের খুব সাধারণ মেজাজের জন্য পরিচিত। তাই একই সঙ্গে ইন্ডাস্ট্রিতে তাকে নিয়েও রয়েছে বিতর্ক।

অভিনেতা সালমান খানের সাথে অরিজিতের একটি বাদানুবাদ হয়েছিল যা অনেক শিরোনাম হয়েছিল। যদিও ইন্ডাস্ট্রিতে এমন অনেক নাম রয়েছে যাদের সাথে সালমান খান সমস্যায় জড়িয়েছেন এবং সালমান এখন পর্যন্ত অনেকের কাছ থেকে দূরত্ব বজায় রেখেছেন। তাদের মধ্যে একজন গায়ক অরিজিৎ সিংয়ের নামও রয়েছে। অরিজিৎ সিং-এর জন্মদিন উপলক্ষে, আজ আমরা আপনাকে তার জীবনের এমনই কিছু গল্প বলতে যাচ্ছি।

সালমান খান এবং অরিজিৎ সিং উভয়ের মধ্যে একটি পুরষ্কার অনুষ্ঠান চলাকালীন, একটি তুচ্ছ বিষয় নিয়ে বিরোধ শুরু হয়েছিল, কিন্তু কেউই জানত না যে বিবাদ এমন মোড় নেবে। ঘটনাটি হল, ২০১৪ সালে দুজনের মধ্যে এই মতপার্থক্য প্রকাশ্যে আসে। সালমান খান সেই অ্যাওয়ার্ড শো হোস্ট করেছিলেন।এই গিল্ড অ্যাওয়ার্ড শোতে অরিজিৎকে পুরস্কার দেওয়া হয়েছিল, যা গ্রহণ করতে তিনি মঞ্চে পৌঁছেছিলেন।কিন্তু, মঞ্চে পৌঁছে তিনি সালমানকে বলেছিলেন যে তার সঞ্চালনা অরিজিৎ কে ঘুম পারিয়ে দিয়েছ। অর্থাৎ সালমানের সঞ্চালনা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অরিজিৎ। তবে মজার সুরে সালমান তাৎক্ষণিক জবাব দিয়ে বলেছিলেন, এমন গান গাইলে ঘুম আসবে। তারপর থেকে আজ পর্যন্ত অনেক শোতে অরিজিৎকে উপেক্ষা করেছেন সালমান।

বলা হয়, এই ঘটনার পর সালমান শর্ত দেন যে অরিজিৎ সিং যে ছবিতে গান গাইবেন, সেই ছবিতে তিনি কাজ করবেন না। আরও বলা হয়, সালমানের সুলতান ছবিতে অরিজিৎ একটি গান গেয়েছিলেন, যেটি সলমন সরিয়ে নেন। এই ঘটনার এত বছর পরও সালমান ও অরিজিতের মধ্যে কোনো মিলন নেই।

খুব কম মানুষই জানেন যে অরিজিৎ সিংয়ের প্রথম বিয়ে সফল হয়নি। প্রথমবার তার সহ-প্রতিযোগীকে বিয়ে করেছিলেন অরিজিৎ। তবে সেই বিয়ে এক বছরও টেকেনি এবং দুজনেরই বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এর পরে, ২০১৪ সালে, অরিজিৎ তার ছোটবেলার বন্ধু কোয়েলকে বিয়ে করেন। মজার ব্যাপার হল, দুজনেই দ্বিতীয় বিয়ে করেছিলেন। কোয়েলের প্রথম বিয়ে থেকে তার একটি সন্তানও রয়েছে। বর্তমানে কোয়েল এবং অরিজিৎ একে অপরের সাথে সুখী জীবনযাপন করছেন।

whatsapp logo