whatsapp channel

সন্তানের পর নাতি নাতনীর মুখ দেখার অপেক্ষায় ‘কৃষ্ণকলি’-এর শ্যামা!

কেন সম্ভব হবে না বলুন তো? দেখতে দেখতে হাজার পর্ব পার। প্রেম, বিয়ে, বিরহ, ষড়যন্ত্র সবই তো হল, এসেছে সন্তান, এমনকি হারিয়ে যাওয়ায় ছেলেও ফিরে পেয়েছে এবার তো নাতি নাতনীর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কেন সম্ভব হবে না বলুন তো? দেখতে দেখতে হাজার পর্ব পার। প্রেম, বিয়ে, বিরহ, ষড়যন্ত্র সবই তো হল, এসেছে সন্তান, এমনকি হারিয়ে যাওয়ায় ছেলেও ফিরে পেয়েছে এবার তো নাতি নাতনীর মুখ দেখতে চাইতেই পারেন তাই না!

Advertisements

সম্প্রতি হাজার পর্ব পার করলো ‘কৃষ্ণকলি’ টিম। লকডাউন ওঠার পর থেকে শ্যুটিং ফ্লোরে এসেই শ্যুটিং করছেন কলা কুশলীরা। গত ১৮ ই জুন ছিল কৃষ্ণকলি ধারাবাহিকের হাজার পর্বের দিন। তিন বছর আগে এই ধারাবাহিক টেলিকাস্ট হয় জি বাংলার পর্দায়। দর্শকরা শ্যামা মেয়ের জীবন নিয়ে কৌতূহলী হয়ে যায়। গল্পের প্রতিটা ছত্রে থাকে একের পর এক টুইস্ট। দর্শকদের বিচারে বহুবার এই ধারাবাহিক এক নম্বর পজিশনে আসে।

Advertisements

মাঝে শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় শ্যুট ফ্রম হোম চলে, কিন্তু, ধারাবাহিক এক দিনও বন্ধ থাকেনি। এরই মধ্যে দেখানো হয়েছে হারিয়ে যাওয়া ছেলে ফিরে পেয়েছে নিখিল শ্যামা, কিন্তু, নিখিলের বাবা অ্যাক্সিডেন্টে মারা গিয়েছে, অন্যদিকে মুন্নির বাবা অশোক ফিরে এসে নতুন কূটনীতি শুরু করে দিয়েছে। সব মিলিয়ে গল্প একদম জমজমাট।

Advertisements

হাজার পর্বের দিন একটা ইয়া বড় কেক কেটে সেলিব্রেট করেন পুরো টিম। সাথে ছিল নানান স্বাদের মিষ্টি। এদিন শ্যামা সকলের সামনে বলেন যে আমার এবার নাতি নাতনী চাই। ব্যাস, তারমানে এই গল্প এখনও লম্বা দৌড় দেবে। এবারে কৃষ্ণকলি অর্থাৎ শ্যামা হবে দিদা!

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media