whatsapp channel

২২ বছর আগে কাজলকে ঠকিয়েছেন শাহরুখ, কিং খানকে বেইমান বললেন অভিনেত্রী

কুছ কুছ হোতা হে রাহুল কাজল মানেই বলিউডের শাহরুখ আর কাজল। ৯০ দশকের সেই জনপ্রিয় জুটি। যার জায়গা বলিউডে এখনো কেউ নিতে পারেনি। এই যুগলকে পর্দায় একসঙ্গেই দেখলেই দর্শকদের মনের…

Avatar

HoopHaap Digital Media

কুছ কুছ হোতা হে রাহুল কাজল মানেই বলিউডের শাহরুখ আর কাজল। ৯০ দশকের সেই জনপ্রিয় জুটি। যার জায়গা বলিউডে এখনো কেউ নিতে পারেনি। এই যুগলকে পর্দায় একসঙ্গেই দেখলেই দর্শকদের মনের ভিতর প্রেমের ভায়োলিন বাজতে শুরু করে। এই দুই জুটির একের পর এক হিট ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘মাই নেম ইজ খান’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলোয়ালে’ ছবিগুলো এখনো তাদের ভক্তরা ভুলতে পারেনি। সপ্তাহের শেষে একটা সিনেমা দেখা চাই চাই।

তাইতো শাহরুখ আর কাজল একসঙ্গে কাজ করবেন শুনলেই মানুষের আগ্রহ তৈরি হয়।তবে এবার ঘটলো ভিন্ন ঘটনা। প্রকাশ্যে শাহরুখ খানকে চিটার বললেন কাজল! বর্তমানে কাজল নিজেই জানালেন তার প্রতারিত হওয়ার কথা। ঠিক ২২ বছর আগে কাজলকে ঠকিয়েছিলেন শাহরুখ, যা ফাঁস করলেন কাজল। বাস্তবে দুজনেই বিবাহিত আর নিজেদের বিয়ে নিয়ে দুজনেই খুশি। এই জুটি সবসময় সিনেমার পর্দায় রোম্যান্স করেছেন। কিন্তু পর্দার বাইরে খুব ভালো বন্ধু। তাহলে এই বন্ধুত্বপূর্ণ সম্পর্কে কি ঘটলো?

আসলে এর পিছনে আছে মজার বিষয়। কাজল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি কার্টুন শেয়ার করেছেন। করণ জোহর পরিচালিত ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সেই বিখ্যাত ডায়লগ । সেই বিখ্যাত বাসকেট বল খেলার সিন। সেখানেই দেখা যাচ্ছে বড় বড় অক্ষরে লেখা রাহুল ইস আ চিটার চিটার চিটার। এবং রাহুল অর্থাৎ শাহরুখকে মার্ক করা হয়েছে। এই কার্টুন শেয়ার করে কাজল লিখেছেন, ছবি মুক্তির ঠিক ২২ বছর পর কার্টুন রিলিজ করলো। এখনও মানুষ ভালোবাসে এই ছবিকে।

প্রসঙ্গত ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’। তাঁর ঠিক ২২ বছর পর এই ছবির কার্টুন মুক্তি পেল। করণ জোহর পরিচালিত ছবিতে সকলের মন জয় করেছিল শাহরুখ কাজলের বন্ধুত্ব। রানি মুখোপাধ্যায়ের ভালোবাসা। আর ফরিদা জালালের অসাধারণ অভিনয়। ভোলার নয় সলমন খানকেও।

আজও ‘রাহুল ইজ আ চিটার’-ডায়লগের কথাই মনে পড়ে শাহরুখ ও কাজলকে দেখলে। সেই বাস্কেট বল খেলাতে বার বার বাদশা চিট করেছিলেন কাজলকে। কাজলকে ঠকিয়ে জিতে ছিলেন খেলা। ২২ বছর হয়ে গেছে এই খেলার। তবুও ‘রাহুল ইস আ চিটার’ এই তকমা টা কেউ ভুলতে পারেনি। দর্শক টিনা রাহুল আর কাজলের ত্রিকোণ প্রেম ভোলেনি। ভোলেনি সুপারহাট গানগুলি। ইনস্টাগ্রামে এই কার্টুন পোস্ট করে ২২ বছরের পুরোনো স্মৃতির পাতা উল্টে স্মৃতিচারণ করলেন অভিনেত্রী । এই সিনেমা দেখলে এখনও মানুষের মনে সত্যিই রাহুল আর কাজলের জন্য কুছ কুছ হোতা হ্যায়।

 

View this post on Instagram

 

All cartooned out 22 odd years later #Rahul #Anjali #22YearsOfAnjali #KKHHmemories

A post shared by Kajol Devgan (@kajol) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media