Hoop VideoHoop Viral

স্বামীর থেকে রেহাই পেতে পরপুরুষের সঙ্গে গোপনে ঘনিষ্ঠতা, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

আজকালকার দিনে বিনোদন জগতের নতুন সংযোজন হিসেবে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। থ্রিলার, কমেডি সহ অনেক ধরণের কন্টেন্ট আজকাল তৈরি হয়। তবে ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজই। এই কারণেই সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘কবিতা ভাবি’, ‘জলেবি বাই’, ‘চরমসুখ’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। এই সিরিজগুলি সব সাহসী দৃশ্য দিয়ে সাজানো। সিরিজের পরতে পরতে রয়েছে পুরুষ ও মহিলার ঘনিষ্ঠতা। আর এইসব সিরিজের জনপ্রিয়তা এখন তুঙ্গে।

এই প্রতিবেদন এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে। ‘উল্লু অরিজিনালস’-এর ‘লাল লিফাহ’ নামের এই ওয়েবসিরিজটি এক মহিলার জীবনকে ঘিরে তৈরি।কুসুম এক সুন্দরী মহিলা আট বছর ধরে মহেশের সাথে বিবাহিত। কিন্তু কুসুম তার স্বামীর দ্বারা অবহেলিত এবং ক্রমাগত তার ভালবাসা এবং মনোযোগের জন্য আকাঙ্ক্ষিত। এর মাঝেই কুসুম তার শারীরিক পূর্ণতা খুঁজে পায় এক অন্য পুরুষের মধ্যে।তবে সেই পুরুষ তার বোনের প্রেমিক। ঠিক এই মুহূর্তে একটি পদক্ষেপ নিয়ে বসে কুসুম। আর এভাবেই সিরিজটি এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে কুসুমের চরিত্রে অভিনয় করেছেন ওটিটি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী স্নেহা পল। একাধিক অন্তরঙ্গ ও সাহসী দৃশ্যে নিজেকে মেলে ধরেছেন তিনি ফুটন্ত গোলাপের মতো। এছাড়াও এই ওয়েবসিরিজে অভিনয় করে নজর কেড়েছেন শালিনী সহায়, আলিশা শর্মা, অঙ্কিত দুবে প্রমুখ কলাকুশলীরা। উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পাবেন এই ওয়েবসিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা