Hoop Viral

Video: বেগুনি শাড়ি পরে কোমরের উথাল পাথাল দেখালেন যুবতী, তুমুল ঝড় উঠলো পুরুষ হৃদয়ে

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নতুন সেই নিউইয়ারকে একটি অন্যভাবে পালন করেছে। এখানে দেখা যাচ্ছে বছরের প্রথম দিনেই একটা সুন্দর বেগুনি রঙের শাড়ি আর বেগুনি রঙের ব্লাউজ পরে তিনি একটি পুরনো হিন্দি গানের সঙ্গে ক্যামেরার সামনে উদ্দাম নাচলেন। তার এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে কিন্তু খুব বেশি সময় লাগেনি।

ইন্সটাগ্রাম এর মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে হাজার হাজার মানুষের কাছে, নতুন প্রজন্মের কিন্তু এটা একটা বড় সুবিধার দিক, তার প্রতিভাকে সে চারিদিকে পৌঁছে দিতে পারে ইনস্টাগ্রাম, ইউটিউব এবং ফেসবুকের মাধ্যমে। ‘ডিং ডাং ডিং বলে’ কে কে এর গাওয়া অসাধারণ এই গানটি কিন্তু সিনেমাতেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল আর তারপরেও এই যুবতী যখন সেই জনপ্রিয় একটা গানের সঙ্গে নাচলেন তা তো জনপ্রিয় হবে এটাই স্বাভাবিক।

আসলে বর্তমানে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা কিন্তু অনেক বেশি প্রতিভাবান। তাদের মধ্যে অনেক প্রতিভা সুপ্ত অবস্থায় থাকে, কিন্তু বর্তমানে একটা সুবিধা রয়েছে, নানান রকম প্ল্যাটফর্ম চারিদিকে ছড়িয়ে রয়েছে, সেই সমস্ত প্লাটফর্মে কিন্তু তারা ইচ্ছা করলে নিজেদের প্রতিভাকে দিয়ে দিতে পারে। কিন্তু আগেকার দিনে এই সমস্ত প্রতিভাকে কিন্তু সকলের মাঝে ছড়িয়ে দেওয়া খুব একটা সহজ ব্যাপার ছিল না, কারণ তখন এত প্লাটফর্ম ছিল না।

‘আপু অন ইন্সটাগ্রাম’ এই instagram চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র। লাল টুকটুকে লিপস্টিক আর খোলা চুলে এই মেয়েকে কিন্তু ভীষণ সুন্দর দেখতে লাগছে ইতিমধ্যে অনেক অনেক মানুষ ভিডিওটি পছন্দ করেছেন লাইক দিয়েছেন। ২৭০০ বেশি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন ইচ্ছা করলে আপনিও দেখতে পারেন কমেন্টে ভরতি ভরতি ইতিবাচক কমেন্ট ।

 

View this post on Instagram

 

A post shared by Apu (@_arpitapanda0512_)

Related Articles