whatsapp channel

Bhojpuri Song: কাজলের ছোঁয়া পেতেই পুরো হট পবন সিং, ক্যামেরার সামনেই হারিয়ে ফেললেন নিয়ন্ত্রণ

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং কাজল রাঘওয়ানি একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন…

Avatar

Sourish Das

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং কাজল রাঘওয়ানি একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি পবন সিং ও কাজলের একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

পবন সিং ও কাজলের এই ভাইরাল মিউজিক ভিডিওর নাম, ‘জুখাম নেহি ধারা বাবা‘। এটি বোল বাম মিউজিক অ্যালবামের। এতে খোলা মাঠের মাঝে এই তারকা জুটিকে ব্যাপক নাচ করতে দেখা গেছে। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন নেট নাগরিকগণ। গানের তালে অভিনেত্রীর বোল্ড এক্সপ্রেশন দেখে রাতের ঘুম চলে যাবে আপনার।

এই ভাইরাল ভোজপুরি মিউজিক ভিডিওটি পোস্ট করা হয়েছে Wave Music Bhojpuri ইউটিউব চ্যানেলে। এটি পোস্ট করার পর এই সোশ্যাল মিডিয়া জগতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই ভিডিওটি এখনও পর্যন্ত ২.৯ মিলিয়ন মানুষ দেখেছেন। ৫ বছর আগে ভিডিও পোস্ট করা হলেও এখনও এর জনপ্রিয়তা বজায় রয়েছে। ভিডিওটি লাইক করেছেন প্রায় ১৯ হাজার মানুষ। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।