whatsapp channel

Lifestyle: জীবন হয়ে উঠবে সুন্দর, লবঙ্গ দিয়ে করুন ৩টি টোটকা

মাত্র একটি লবঙ্গ এই দিয়েই হয়ে যাবে। আপনার জীবনের সমস্ত সমস্যার সমাধান আপনার জীবন সুন্দর সুস্থ হয়ে উঠবে। কেন সুন্দর সুস্থ হয়ে উঠবে তা জানতে আপনাকে পুরো বিষয়টি ভালো করে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মাত্র একটি লবঙ্গ এই দিয়েই হয়ে যাবে। আপনার জীবনের সমস্ত সমস্যার সমাধান আপনার জীবন সুন্দর সুস্থ হয়ে উঠবে। কেন সুন্দর সুস্থ হয়ে উঠবে তা জানতে আপনাকে পুরো বিষয়টি ভালো করে পড়তে হবে। আমাদের জীবনে আমরা অনেক সময় এমন পরিস্থিতির মধ্য দিয়ে যাই, যার জন্য আমাদের চারপাশটা বড্ড অসহায় মনে হয়। কোন ভাবেই কিছু করার থাকেনা। একটার পর একটা দুর্ঘটনা আমাদের জীবনে ঘটতেই থাকে। আর এই জীবন শেষ করার জন্য আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আপনি কি জানেন লবঙ্গ দিয়ে যদি এই সহজ সহজ সরল টোটকাটি আপনি করেন, তাহলে কিন্তু আপনার জীবনে আর কোনোদিন কোনো দুঃখ কষ্ট থাকবেনা।

Advertisements

লবঙ্গ দিয়ে আপনি প্রথম যে টোটকাটি করতে পারেন। সেটি হল,বৃহস্পতিবার মা লক্ষ্মীর সামনে সরষের তেল দেওয়া প্রদীপ কখনো জ্বালাবেন না। আপনি সপ্তাহের অন্যান্য দিনগুলোতে সরষের তেল দেওয়া প্রদীপ অবশ্যই জানাতে পারেন কিন্তু বৃহস্পতিবার মাটির পাত্রের মধ্যে ঘি দিয়ে তার মধ্যে মাত্র একটি লবঙ্গ দিয়ে আপনি সেই প্রদীপ যদি জ্বালাতে পারেন তো আপনার জীবনের সুখ-শান্তি অর্থাৎ মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হবে আর আপনার সংসারে একবার যদি মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হয় তাহলে চিরকালের মতন অর্থনৈতিক সমস্ত কষ্ট থেকে আপনি রেহাই পাবেন।

Advertisements

লবঙ্গ দিয়ে আপনি যে দ্বিতীয় টোটকাটি করতে পারেন তাহলো, কয়েকটা কর্পূর এবং লবঙ্গ ভালো করে পুড়িয়ে নিয়ে ছাই তৈরি করতে হবে। আর প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে আঙুলে করে এই ছাই যদি আপনি একটু খানি জিভের ডগায় লাগান তাহলে সারাদিনের জন্য আপনার জীবনটা সুখে শান্তিতে ভরে উঠবে। মাত্র একুশ দিন পর পর আপনাকে এই সহজ-সরল টোটকাটি করতে হবে। জিভের ডগায় শুধু নিয়ে নিতে হবে। ব্যাস তাহলেই কেল্লা ফতে।

Advertisements

লবঙ্গ দিয়ে যে তৃতীয় টোটকাটি আপনাকে করতে হবে। তা হল বারোটি লবঙ্গ দিয়ে আপনাকে মালা গেঁথে নিতে হবে। তবে খেয়াল রাখতে হবে, প্রত্যেকটা লবঙ্গ যেন মাথাতে ফুল থাকে। এই তিনটি টোটকার ক্ষেত্রে যদি ফুল ভাঙ্গা লবঙ্গ আপনি ব্যবহার করেন তাহলে কিন্তু আপনার জীবনে অশেষ দুর্গতি আছে। তাই ফুল শুদ্ধ লবঙ্গ নিয়ে আপনাকে লবঙ্গর মালা গেঁথে বজরংবালিকে ভালো করে পরিয়ে দিতে হবে। আর এটি যদি আপনি শনিবার এবং মঙ্গলবার করতে পারেন তাহলে এটি আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে নিয়ে আসবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media