whatsapp channel

Lifestyle: অর্থনৈতিক সমস্যায় জেরবার, পাতিলেবুর ছোট্ট টোটকায় ফল পাবেন হাতেনাতে

আপনি কি জানেন পাতিলেবু আমাদের কত উপকার করে? হ্যাঁ, শারীরিকভাবে পাতিলেবু আমাদের শরীরকে অনেকটা পরিষ্কার করতে সাহায্য করে, ঠিক তেমনি পাতিলেবু কিন্তু আমাদের মনের ভেতর থেকে নেগেটিভিটি সমস্ত দূর করে…

Avatar

আপনি কি জানেন পাতিলেবু আমাদের কত উপকার করে? হ্যাঁ, শারীরিকভাবে পাতিলেবু আমাদের শরীরকে অনেকটা পরিষ্কার করতে সাহায্য করে, ঠিক তেমনি পাতিলেবু কিন্তু আমাদের মনের ভেতর থেকে নেগেটিভিটি সমস্ত দূর করে দেয়। তাই তো প্রবেশদ্বারের ওপরে লেবু ঝোলানো হয়, এছাড়া নজর দোষ কাটাতেও লেবু অনেকখানি সাহায্য করে, কিন্তু আপনি কি জানেন? যে আপনার অর্থনৈতিক সমস্যার সমাধান করে পাতিলেবু। যদি না জানেন তাহলে অবশ্যই এই টোটকাটি জেনে নিয়ে নিজের জীবনে প্রয়োগ করতে পারেন।

যে কোনো দিন রাত্রি বেলা শোওয়ার আগে এক গ্লাস ভর্তি করে জল নিতে হবে, তার মধ্যে একটি পাতিলেবু ভরে রেখে দিন। পরের দিন সকালবেলা ঘুম থেকে উঠে নিজের মাথার উপর ঘড়ির কাঁটার বিপরীত দিকে এই পাতিলেবু ঘুরিয়ে, বাড়ি থেকে একটু দূরে কোন নির্জন স্থানে গিয়ে পাতিলেবুকে চার টুকরো করে কেটে মাটিতে পুঁতে দিতে হবে। এটি আপনাকে নিয়মিত ২১ দিন পর পর করে যেতে হবে।

এইভাবে নিয়মিত যদি করতে পারেন, তাহলে দেখবেন আপনার অর্থভাগ্য কতটা খুলে গেছে। বর্তমান পরিস্থিতিতে অনেকেই চাকরি চলে গেছে বা চাকরিতে প্রমোশন হচ্ছে না কিংবা খরচের পরিমাণ ক্রমাগত বেড়েই চলেছে, বাড়িতে অসুস্থের সংখ্যা বেশি হলে, কিছুতেই সঞ্চয় করতে পারছে না, তাদের জন্য এই ছোট্ট টোটকা টিপস। তবে, অবশ্যই মনে বিশ্বাস রেখে করতে হবে, কারণ আমরা কোন রকম কুসংস্কারকে প্রশ্রয় দিচ্ছি না। যারা মন থেকে বিশ্বাস করবেন না, তারা এই কাজটি করতে যাবেন না। তাহলে কিন্তু তারা কোনোভাবেই সফল হবেন না।

whatsapp logo