whatsapp channel

Skin Care Tips: চুল থেকে নখ সুন্দর হবে ভিটামিন ই অয়েল দিয়ে, জেনে নিন সহজ বিউটি টিপস

আমরা প্রত্যেকেই জানি, ভিটামিন ই অয়েল আমাদের ত্বক এবং চুলের জন্য ঠিক কতটা উপকারী, কিন্তু সামনে যখন পুজো আসছে, তাই মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সবটাই আপনি ভিটামিন ই…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আমরা প্রত্যেকেই জানি, ভিটামিন ই অয়েল আমাদের ত্বক এবং চুলের জন্য ঠিক কতটা উপকারী, কিন্তু সামনে যখন পুজো আসছে, তাই মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সবটাই আপনি ভিটামিন ই অয়েল ব্যবহার করে নিজেকে একেবারে সুন্দর করে ফেলতে পারেন, তাই আর দেরি না করে মাত্র ভিটামিন ই অয়েল দিয়ে আপনি নিজেকে একেবারে সুন্দরী ফর্সা করে ফেলতে পারেন। চুল ওঠা থেকেও একেবারে রেহাই পাবেন।

১) মাথার চুলের জন্য ব্যবহার করতে পারেন ভিটামিন ই অয়েল। যে কোন হেয়ার প্যাক এর সঙ্গে যদি ভিটামিন ই অয়েল কিংবা নারকেল তেলের সঙ্গে যদি ভিটামিন ই অয়েল কিম্বা শুধু যদি ভিটামিন ই অয়েল ব্যবহার করতে পারেন, তাহলে চুল হবে ভীষণ সুন্দর এবং কালো কুচকুচে।

২) যাদের কনুই যেখানে কালো হয়ে গেছে সেখানে অবশ্যই লাগাতে পারেন ভিটামিন ই অয়েল। ভিটামিন ই অয়েলের মধ্যে থাকা উপকরণ আপনার ত্বকের ওপরে হওয়া কালো দাগকে সহজে দূর করে দেবে। এছাড়া ফেসপ্যাক বা বডি স্ক্রাবার এর মধ্যে অনায়াসে ব্যবহার করতে পারেন।

৩) ভিটামিন ই অয়েল দিয়ে যদি সুন্দর ঠোঁট করতে চান তাহলে অবশ্যই কিন্তু ভিটামিন ই অয়েল ব্যবহার করতে হবে। প্রতিদিন ভেসলিনের সঙ্গে ভিটামিন ই অয়েল কিংবা শুধু রাতে শুতে যাবার সময় খুব ভালো করে পরিষ্কার করে নিয়ে ঠোঁটের উপরে যেন কোন মেকআপ না থাকে সেদিকে খেয়াল রাখতে হবে, তারপরে ভিটামিন ই অয়েল খুব ভালো করে লাগিয়ে নিন দেখুন।

৪) অনেক সময় আমাদের শখের নখ ভেঙে যায় লোককে যদি অনেক বেশি মজবুত করতে চান, তাহলে খুব ভালো করে মিশে নখের উপরে খুব ভালো করে ম্যাসাজ করুন। তাহলেই দেখবেন আপনার নখ কত সুন্দর এবং মজবুত হয়ে গেছে।

Skin Care Tips: চুল থেকে নখ সুন্দর হবে ভিটামিন ই অয়েল দিয়ে, জেনে নিন সহজ বিউটি টিপস

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক