whatsapp channel

দরজা ধাক্কা দিয়ে প্রভুকে ডাকছে এক বিড়াল, অবাক করা ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল

অনেকক্ষণ প্রভুকে দেখতে না পেলে বা প্রভুর বাড়ি থেকে বেরিয়ে গিয়ে রাস্তায় ঘুরেঘুরে খাবার খেয়ে যখন নিজের বাড়িটার খুব প্রয়োজন হয়, তখন ফিরে আসতেই হয়। কিন্তু ফিরে এসে যদি দেখে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অনেকক্ষণ প্রভুকে দেখতে না পেলে বা প্রভুর বাড়ি থেকে বেরিয়ে গিয়ে রাস্তায় ঘুরেঘুরে খাবার খেয়ে যখন নিজের বাড়িটার খুব প্রয়োজন হয়, তখন ফিরে আসতেই হয়। কিন্তু ফিরে এসে যদি দেখে যে আপনার বা আপনি যে বাড়িতে তালা বন্ধ তখন আপনার বাড়ি পোষ্য কি কি করে?

Advertisements

কিন্তু যদি কোন পশুর জন্য তো আর বেলের জায়গায় নিচে নামানো যায় না? অগত্যা তখন দরজায় ঝোলানো তালা বাজিয়ে ভেতরের মানুষটাকে জাগাতে হয়। এ ক্ষেত্রে তাই হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বিড়াল সে বাড়িতে ঢুকবে বলে কলিংবেল হাত যাচ্ছে না। অগত্যা তাকে দুধাপ সিঁড়ির উপরে উঠে একটি হাতের সাহায্যে তালায় জোরে জোরে মেরে তার বাড়ির লোকের ঘুম ভাঙাতে হচ্ছে।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিতেই রীতিমতো ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এমন অসাধারণ ভিডিওটি দেখে প্রত্যেকেই অবাক হয়েছে। মানুষের মত কথা বলতে না পারলে কি হবে হাবভাবে ঠিক বুঝিয়ে দিচ্ছে সে তার প্রয়োজনটা।

Advertisements

সোশ্যাল মিডিয়া হলো বিনোদনের একমাত্র একটি প্লাটফর্ম। যার মাধ্যমে পশুপাখি থেকে শুরু করে মানুষের আজব আজব কান্ড সহজেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা যায়। এগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বর্তমান যুগে কাজের চাপের জন্য প্রত্যেকেই ইঁদুর দৌড়ে চলেছে। মানুষ হাসতে ভুলে গেছে। তার মাঝে একটু আনন্দ পেতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার উপর ভরসা করতেই হয়।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media