whatsapp channel

Didi No 1: ‘দিদি নং-১’-এর মঞ্চে ‘পরম সুন্দরী’ গানে দুর্দান্ত নাচ খুদে কন্যার, ভাইরাল ভিডিও

জীবনে লড়াইয়ের গল্প হোক কিংবা মিষ্টি কোনো মুহূর্তের স্মৃতি, 'দিদি নং-১'-এর (Didi No.-1) মঞ্চে উন্মুক্ত হয় সবই। অনেকেই আবার নিজের মধ্যে লুকিয়ে থাকা 'ট্যালেন্ট' দেখিয়ে মন জয় করেন গোটা বাংলার।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

জীবনে লড়াইয়ের গল্প হোক কিংবা মিষ্টি কোনো মুহূর্তের স্মৃতি, ‘দিদি নং-১’-এর (Didi No.-1) মঞ্চে উন্মুক্ত হয় সবই। অনেকেই আবার নিজের মধ্যে লুকিয়ে থাকা ‘ট্যালেন্ট’ দেখিয়ে মন জয় করেন গোটা বাংলার। নানা-তর্ক বিতর্কের মাঝে এভাবেই এক দশক ধরে বাংলা টেলিভিশন জগতের রিয়েলিটি শোয়ের তালিকায় অন্যতম স্থান পেয়ে আসছে ‘দিদি নং-১’। তবে জনপ্রিয়তার আরেকটি কারণ হলেন শোয়ের সঞ্চালিকা নিজে। রচনা ব্যানার্জির (Rachana Banerjee) জীবন্ত সঞ্চালনা মন জয় করে প্রতিযোগী থেকে দর্শক সকলেরই। এককথায়, রচনার সামনে নিজেকে মেলে ধরতে কুন্ঠাবোধ করেন না আট থেকে আশি কেউই।

এবার ‘দিদি নং-১’-এর মঞ্চে ক্যামেরাবন্দি হল এমনই একটি মিষ্টি মুহূর্ত। নাঃ, কারো জীবনের কোনো গল্প নয়, এবার খুদে এক শিশুকন্যার নাচ মুগ্ধ করল স্টুডিও থেকে টেলিপর্দার এপারের সকল দর্শককেই। মুগ্ধ হয়ে একগাল হাসি হাসলেন সঞ্চালিকা রচনা ব্যানার্জি নিজেও। সম্প্রতি, জি-বাংলার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করা হয় খুদে এই শিশুর নাচের ছোট্ট ভিডিওটি। ভিডিওতে দেখা যাচ্ছে বলিউডের ‘মিলি’ ছবির ‘হিট’ গান ‘পরম সুন্দরী’-তে নাচ করছে একটি ছোট্ট শিশু। অফ-হোয়াইট গর্জাস গাউন পরে গানের তালে তালে কখনো গালে হাত দিয়ে, কখনো আবার কোমরে হাত দিয়ে নাচছে ওই মিষ্টি শিশুকন্যা। আর ছোট্ট শিশুর এই মিষ্টি নাচ দেখে তাকে হাততালি দিয়ে উৎসাহ দিচ্ছেন স্টুডিওর দর্শকরা। হাততালি দিচ্ছেন রচনাও।

আর এই মিষ্টি মুহূর্তটি মন জয় করেছে সকলের। ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় বয়ে গেছে শিশুটির প্রতি ভালোবাসার বন্যা। কমেন্ট বক্সে কেউ ‘লাভ-ইমোজি’ দিয়ে অভিবাদন জানিয়েছেন এই খুদে নৃত্যশিল্পীকে, কেউ আবার লিখেছেন, ‘কি মিষ্টি!’। এককথায় ভিডিওটি মনের বৈকুণ্ঠে গিয়ে স্থান পেয়েছে সকলেরই।

প্রসঙ্গত, গত মাসে জি-বাংলার এই রিয়েলিটি শো’কে ঘিরে তৈরি হয়েছিল বিতর্কের মেঘ। ‘দিদি নং-১’-এর মঞ্চে ও অসম্পূর্ণ মিথ্যে জীবনের গল্প বলার অভিযোগ তুলেছিলেন দক্ষিণ কলকাতার বেহালার এক ব্যক্তি। বিনোদন জগতে এসেছিল সমালোচনার জোয়ারও। কিন্তু তাতেও ক্ষুন্ন হয়নি শোয়ের জনপ্রিয়তা। এখনো একইভাবে দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দেন ‘দিদি নং-১’- কে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা