Advertisements

তিনটি ব্যর্থ বিয়ের পরেও অব্যাহত প্রেম চর্চা, জিতু কামালকে নিয়ে স্পষ্ট জবাব দিলেন শ্রাবন্তী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সেই ছোট্ট বয়স থেকে অভিনয়ে। নয় নয় করে বেশ অনেকগুলি বছর টলিউড ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শুরুটা করেছিলেন শিশুশিল্পী হিসেবে। পরবর্তীকালে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করে ইন্ডাস্ট্রিতে জাঁকিয়ে বসেন তিনি। বরাবর থেকেছেন প্রথম সারির অভিনেত্রীদের মাঝেই। তবে অভিনয়ের তুলনায় শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই চর্চা বেশি হয়েছে। তিন তিনটি ব্যর্থ বিয়ের পরেও একাধিক বার তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। বিশেষ করে গত বছরই অভিনেতা জিতু কামালের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের চর্চা তুঙ্গে উঠেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, নামটা শুনে তিনিও অবাক হয়েছেন। শুধু জিতু নয়, আরো অনেকের সঙ্গেই তাঁর নাম জড়িয়ে লোকে অনেক কিছু ভেবে নেয়। তবে সত্যিটা কী সেটা তো তিনি জানেন। শ্রাবন্তীর কথায়, তাঁর ভালোবাসা অভিনয়। তিনি এখন পুরোপুরি সিঙ্গেল।

পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেও তাঁর সম্পর্কের চর্চা শোনা গিয়েছিল দীর্ঘদিন। এখনও তা অব্যাহত। কিন্তু তা উড়িয়ে দিয়েছেন শ্রাবন্তী। ছবির জন্য কি পরিচালকদের জন্য সুসম্পর্ক বজায় রাখতে হয়? প্রশ্নের উত্তরে তিনি বলেন, শুধু ফিল্ম ইন্ডাস্ট্রি বলে নয়, যেকোনো কর্পোরেট সেক্টরেই এই বিষয়টি দেখা যায়। তবে তাঁর সঙ্গে কখনো এমন ঘটনা ঘটেনি। তিনি মাত্র নয় বছর বয়স থেকেই অভিনয় করছেন। তাঁর সকলের সঙ্গেই ভালো সম্পর্ক।

শ্রাবন্তী আরো বলেন, অন্য ‘সুসম্পর্ক’ এর কথা উঠলে সেই পন্থা কখনো তিনি নেননি। তবে বাকিদের কথা তিনি বলতে পারবেন না। যাঁরা করেন সেটা তাঁদের ব্যক্তিগত বিষয়। তাঁরা নিশ্চয়ই ভেবেচিন্তেই সবটা করছেন। এ বিষয়ে শ্রাবন্তী বলেন, কোনো মন্তব্য তিনি করতে চান না। তবে ইন্ডাস্ট্রির প্রতি তাঁর একটি ক্ষোভ রয়েছে। এখন তাঁকে যেমন ভিন্ন ধরণের চরিত্রে ভাবা হচ্ছে, সেটা আগে ভাবা হয়নি। পরিচালকদের কাছে তাঁর অনুরোধ, তাঁকে একটু এক্সপ্লোর করা হোক। নায়িকা ভাবমূর্তি মুছে যাওয়ার ভয় তাঁর নেই। তাঁর অভিনয় সত্ত্বা সঙ্গে থাকলে ঠিক এগিয়ে যেতে পারবেন তিনি। শ্রাবন্তী বলেন, অভিনয়ের প্রতি ভালোবাসা থাকলে যেকোনো চরিত্রের অভিনয় করতে পারবেন তিনি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow