whatsapp channel

দুর্দান্ত এক্সপ্রেশনে নেচে সকলকে চমকে দিল খুদে কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় আবারো নেচে ভাইরাল হলো এই বাচ্চা মেয়েটি। নাচের থেকেও এই মেয়েটির এক্সপ্রেশন সত্যিই প্রশংসনীয়। নতুন প্রজন্ম টিভিতে নাচ দেখে অনায়াসেই তুলে ফেলে। প্রাথমিকভাবে তাদের নাচ শেখার জন্য কোন…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় আবারো নেচে ভাইরাল হলো এই বাচ্চা মেয়েটি। নাচের থেকেও এই মেয়েটির এক্সপ্রেশন সত্যিই প্রশংসনীয়। নতুন প্রজন্ম টিভিতে নাচ দেখে অনায়াসেই তুলে ফেলে। প্রাথমিকভাবে তাদের নাচ শেখার জন্য কোন গুরুর প্রয়োজন হয় না। বাচ্চাটির নাচে তেমন অভিনবত্ব না থাকলেও অভিনবত্ব দেখা গিয়েছে তার এক্সপ্রেশনে।

বিশেষ করে ছোট মেয়েরা ছোটবেলা থেকেই মায়ের শাড়ি পরে মায়ের মতন টিপ পরে আয়নার সামনে দাঁড়িয়ে হাত ঘুরিয়ে ঘুরিয়ে নাচে। আর এখন টেলিভিশনের দৌলতে এই সব না শেখা তো কোন ব্যাপারই নয়। শুধুমাত্র টেলিভিশনে নয়, এখন আমাদের প্রত্যেকের হাতেই একটি করে অ্যান্ড্রয়েড ফোন আছে, আর বাচ্চারা দিব্যি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করতে পারে। তারা হয়তো পুরোটা পড়তে পারেনা কিন্তু ছবি দেখে দেখে রীতিমতো ইউটিউব, ফেসবুক খুঁজে বার করা তাদের পক্ষে কোন ব্যাপার নয়।

তাই প্রতিটি মা-বাবার উচিত তাদের এই প্রতিভাকে উৎসাহ দেওয়া। কারণ কেউ বলতে পারিনা আমরা এই মেয়েটাই বড় হয়ে কোন শিল্পী হতেই পারে। প্রত্যেকেই জন্মের সময় থেকে কিছু না কিছু প্রতিভা নিয়ে জন্মায়। অনেক সময় পারিপার্শ্বিক চাপে সেই প্রতিভার ধামা চাপা পড়ে যায়। কিন্তু যে সংসারে সামর্থ্য আছে সেই সংসারের মা-বাবাদের উচিত বাচ্চাদের এই সমস্ত কাজে উৎসাহ দেওয়ার কারণ শুধু পড়াশোনা করলেই হয় না। এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ আরও ভীষণ প্রয়োজন। এই বাচ্চাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়েছে, এরআগেও অনেকগুলি ভিডিওতে সে বেশ পরিচিতি লাভ করেছে। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media