whatsapp channel

চেনাই যাচ্ছে না ‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মুন্নিকে, নিমেষে ভাইরাল ছবি

চেনা মুশকিল ছোট্ট মুন্নিকে। এখন তাঁর চুল লম্বা হয়ে গেছে যেমন তেমনই আকারেও লম্বা হয়েছেন তিনি। তবে মিষ্টি ইনোসেন্ট হাসি আগের মতই রয়েছে। কথা হচ্ছে হর্ষালি মালহোত্রা ওরফে মুন্নিকে নিয়ে।…

Avatar

HoopHaap Digital Media

চেনা মুশকিল ছোট্ট মুন্নিকে। এখন তাঁর চুল লম্বা হয়ে গেছে যেমন তেমনই আকারেও লম্বা হয়েছেন তিনি। তবে মিষ্টি ইনোসেন্ট হাসি আগের মতই রয়েছে। কথা হচ্ছে হর্ষালি মালহোত্রা ওরফে মুন্নিকে নিয়ে। একটা সময় ‘বজরঙ্গি ভাইজান’-এ নিজের অভিনয়ের জাদুতে মুগ্ধ করেছিলেন এই মুন্নি। এখন সে তন্বী ও একই রকম সুন্দরী।

গোটা ছবি জুড়ে কোনও সংলাপই ছিল না মুন্নির, তবে মুন্নির অভিব্যাক্তি সকল দর্শকদের মনে জায়গা করে নেয়। মিষ্টি হাসি আর ইনোসেন্ট মুখ নিয়ে ‘বজরঙ্গি ভাইজান’ মুভিকে একটা আলাদা মাত্রা দিয়েছিল। এই সিনেমা রিলিজের পর কেটে গিয়েছে পাঁচ বছর। এখন মুন্নি অনেকটাই বড়। এই মুভি মুক্তি পাওয়ার পর ফিল্মফেয়ারে সেরা শিশু শিল্পীর হিসেবে পুরস্কার পান হর্ষালি, এছাড়াও বিজ্ঞাপনেও নিজের পরিচিতি গড়ে তোলেন ছোট্ট মুন্নি।

দর্শকদের কাছে এখন প্রশ্ন হল এই মুন্নি কতটা বড় হল বা কেমন দেখতে হল। এর উত্তর জানার জন্য মুন্নির ইন্সটাগ্রাম প্রোফাইল যথেষ্ট। এখন প্রায় সময় ছবি পোস্ট করেন হর্ষালি। তাঁর ছবি পোস্ট করার পরেই বোঝা যায় তাঁর নাম ‘হর্ষালি’ কথাটার যথার্থ বিচার করেন। সদা হাস্যময়ী হর্ষালি প্রায় সময়েই নিজের ছবি পোস্ট করেন।

ছোট্ট মুন্নি যে শুধুমাত্র ‘বজরঙ্গি ভাইজান’ নিয়েই থেমে ছিলেন তা নয়। বিভিন্ন বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছে, এমনকি ‘কুুবুল হ্যায়’, ‘লউট আও তৃষা’-র মতো বেশ কয়েকটি মেগা ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় হর্ষালীকে।

Avatar