whatsapp channel

Lottery Trick: লটারি কাটার আগে মনে রাখুন এই ৫ বিষয়, বড় পুরস্কার আসবে নিশ্চিতভাবে

সময়ের সঙ্গে সমান্তরালে চলে আমাদের ভাগ্য। তাই সময় যেমন আচমকা বদলে যায়, সেভাবেই ভাগ্যের শিকে কার কখন ছিঁড়ে যায়, তা বলা মুশকিল। তার জন্য যেকোনো কিছুই কারণ হয়ে দাঁড়াতে পারে।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

সময়ের সঙ্গে সমান্তরালে চলে আমাদের ভাগ্য। তাই সময় যেমন আচমকা বদলে যায়, সেভাবেই ভাগ্যের শিকে কার কখন ছিঁড়ে যায়, তা বলা মুশকিল। তার জন্য যেকোনো কিছুই কারণ হয়ে দাঁড়াতে পারে। সে কোনো লটারি পাওয়া হোক বা পুরানো সম্পত্তির হদিস পাওয়া হোক বা গুপ্তধন পাওয়ার মতো কোনো ঘটনা; ভাগ্য বদলের ক্ষেত্রে কারণের থেকেও গুরুত্বপূর্ণ হয় তার ফলাফল। কারণ আচমকা কোটিপতি হয়ে যাওয়ার পর কেউ ভাবেনা যে সে কেন বা কিভাবে কোটিপতি হয়েছে।

Advertisements

আর এবার আপনাদের এমন একটি উপায় বলবো যার মাধ্যমে একদিনে ধনী হয়ে যেতে পারবেন আপনি। কারণ হাতের কাছে থাকা লটারি টিকিটের মাধ্যমে ভাগ্যের বদল হতে পারে কয়েক ঘন্টায়। আর যেহেতু এক্ষেত্রে প্রতিদিন খেলা হয়ে থাকে, তাই বেশ কিছু বিয়ে মাথায় রেখে টিকিট কাটলেই কিন্তু লটারি জেতার সম্ভাবনা বেড়ে যায় কয়েকগুণ। একনজরে দেখে নিন সেই বিষয়গুলি।

Advertisements

● আগের ফলাফল বিশ্লেষণ: সবসময় লটারি টিকিট কাটার আগে আগের কয়েকদিনের ফলাফলের দিকে নজর দিন। এমনটা করে হিসেব করে লটারি টিকিট কাটা হলে পুরস্কার জেতার সম্ভাবনা বেড়ে যায়।

Advertisements

● নম্বরের প্যাটার্ন অনুসরণ: টিকিট কাটার আগে সবসময় নম্বরের প্যাটার্ন দেখা উচিত। অনেক নম্বর দেখে বিশ্লেষণ করলেই এটা চোখে পড়বে। এই হিসেবে টিকিট কাটলেও লাভ হতে পারে।

Advertisements

● মিডল-নম্বর নির্বাচন: সবসময় মাঝামাঝি কোনো নম্বর দেখে লটারি টিকিট কাটা উচিত। কারণ বেশিরভাগ সময় মাঝের কিছু নম্বরে বড় পুরস্কার পাওয়া যায়।

● শুভ নম্বর জেনে টিকিট কাটা: জ্যোতিশশাস্ত্রে প্রতি রাশির জাতকদের জন্য প্রতিদিন শুভ নম্বর প্রকাশ করা হয়। সেরকম নম্বর মিলিয়ে টিকিট কাটলেও শিকে ছিড়তে পারে ভাগ্যের।

● বড় দোকান থেকে টিকিট কাটা: সবসময় বড় দোকান থেকেই লটারি টিকিট কেন উচিত। কারণ সেখানে পুরস্কার পাওয়ার সম্ভাবনা যেমন বেশি থাকে, তেমনই পুরস্কার পাওয়ার পর নিঃসন্দেহে পুরো টাকা পাওয়া যায়।

Disclaimer: সবসময় এইসব উপায় মেনে চললে পুরস্কার নাও পাওয়া যেতে পারে। Hoophaap লটারি কাটার জন্য কাউকে অনুপ্রাণিতও করেনা।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা