Hoop Life

পান দিয়েই মিটিয়ে ফেলুন সংসারের অশান্তি, নতুন চাকরি মিলবে পানের ছোট্ট টোটকায়

করোনা আবহে বহু মানুষ চাকরি খুইয়েছেন। কিংবা অনেকেরই প্রমোশন আটকে গেছে বর্তমান পরিস্থিতিতে অর্থনৈতিক অনটন দেখা যাচ্ছে ঘরে ঘরে। কারো কম কারো বেশি। তাই পান দিয়ে একটা ছোট্ট টোটকা করে দেখতে পারেন। পান খাওয়া স্বাস্থ্যের জন্য খুবই ভালো পান খেলে সহজে হজম হয়। মুখের দুর্গন্ধ দূর হয়। তবে এই শুধুমাত্র মুখসুদ্ধি হিসেবেই নয়, সামাজিক আচার পূজা সমস্ততেই পান ব্যবহৃত হয়ে থাকে। পুজোয় ব্যবহৃত পান জ্যোতিষশাস্ত্র মতে, আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসতে পারে।

একটা পান নিয়েই আপনার সৌভাগ্য ফিরে আসতে পারে। একটি সবুজ কাপড়ের মধ্যে সামান্য আতপ চাল, কাঁচি হলুদ একটা পান আর সুপারি জড়িয়ে রেখে দিন। এই পুঁথিটি আপনি আপনার কর্মস্থানে রেখে দিতে পারেন তাতে সমস্ত বাঁধা বিপত্তি দূর হবে।

আপনার ঠাকুর ঘরে যদি গণেশের মূর্তি থাকে, তাহলে সেই গণেশ মূর্তির সামনে একটি রুপোর কয়েন এবং পুজোয় ব্যবহৃত একটি পান রেখে দিন। এতে সিদ্ধিদাতা গণেশ সন্তুষ্টি লাভ করেন। আর আপনার সৌভাগ্য ফিরে আসে।

একটি সাদা কাপড়ের মধ্যে পুজোর পান, সামান্য আতপ চাল, কাঁচি হলুদ ভালো করে বেঁধে দিয়ে সেই সাদা কাপড়ের উপরে সিঁদুর দিয়ে একটি স্বস্তিক চিহ্ন এঁকে দিন। এই কাপড়ের পুঁটলিটি আপনার বাড়ির দরজার উপরে ভালো করে বেঁধে দিতে হবে। খেয়াল রাখতে হবে, কারুর যেন শরীরের সঙ্গে স্পর্শ না করে। এতে আপনার সংসারের নেগেটিভ শক্তি সব উধাও হয়ে যাবে।

বৃহস্পতিবার লক্ষ্মী বারে, একটি পুজোয় ব্যবহৃত পান এর মধ্যে সিঁদুরের একটা ফোঁটা দিয়ে আপনি যেখানে টাকা-পয়সা রাখেন সেখানেই রেখে দিন। এতে অর্থনৈতিক উন্নতি হয়।

whatsapp logo