Hoop Life

কালীপুজোর আগে থেকেই ঘরে জ্বালান ঘিয়ের প্রদীপ, জেনে নিন উপকারিতা

দুর্গাপুজো লক্ষ্মীপুজো শেষ হতে চলেছে এইবার আসতে চলেছেন কালীমা। কালীপুজো হওয়ার আগে থেকেই আপনি বাড়িতে ঠাকুরঘরে প্রতিদিন সন্ধ্যেবেলার ঘিয়ের প্রদীপ জ্বালো আর সামনে বেশ খানিকটা সময় কাটান দেখবেন আপনি কত উপকার পাচ্ছেন। আমরা মানসিকভাবে অনেক সময় এমনভাবে শারীরিক ও মানসিক কষ্ট পাই যা হয়তো কারো সঙ্গেই বলে কিছুতেই মিটানো যায় না, কিন্তু আপনি কি জানেন আপনি এই প্রজ্বলিত প্রদীপের সামনে যদি বেশ খানিকক্ষণ বসে ধ্যান বা মেডিটেশন করেন তাহলে দেখবেন আপনার জীবনের সমস্যা নিমেষের মধ্যে দূর হয়ে গেছে।

এই প্রদীপের সামনে যদি বেশ খানিকক্ষণ থাকা যায় তাহলে আপনার ত্বকের সমস্যা দূর হয়। শুনতে অবাক লাগলেও এই প্রদীপের আলোয় যে ব্লাড সার্কুলেশন আপনার শরীরের মধ্যে সৃষ্টি হয়, তাতে আপনার শরীরে অক্সিজেনের মাত্রা ক্রমশ বাড়তে থাকে। আর যার ফলস্বরূপ আপনার ত্বকের সমস্ত সমস্যা দূর হয়ে যায় নিমেষের মধ্যে। এছাড়া যারা মানসিক দুশ্চিন্তায় ভুগছেন, তারাও এই প্রদীপের আলোর সামনে বেশ খানিকক্ষণ বুঝতে পারেন এতে মন অনেক বেশি সুস্থ থাকে।

প্রদীপের সামনে আপনি যদি বেশ খানিকক্ষণ বসে থাকেন, তাহলে গৃহের মধ্যে থেকে নেগেটিভ শক্তি দূরে চলে যায়। আপনি হয়তো বহুদিন ধরেই ভাবছেন আপনার গৃহে কেন অশান্তি লেগে আছে কিন্তু কালীপুজোর আগের এই কটা দিন একবার এমন প্রদীপ জ্বালিয়ে দেখুন। সন্ধ্যে হলেই এমন একটি প্রদীপ জ্বালিয়ে দেবেন ঠাকুরঘরে অথবা আপনি যেখানে কাজকর্ম করেন সেখানে টেবিলের ওপরে একটি প্রদীপ যদি জ্বালিয়ে রাখতে পারেন, তাহলে দেখবেন আপনার বাড়ি থেকে সমস্ত নেগেটিভ শক্তি অনায়াসে দূর হয়ে গেছে। অথবা যারা বাস্তু সমস্যায় ভুগছেন বাড়ি তৈরীর সময় বাস্তু মেনে বাড়ি করা হয়নি তারাও এই টোটকা টি মেনে চলতে পারেন।

whatsapp logo