whatsapp channel

হাঁটুর বয়সী ছেলের সঙ্গে কুকর্ম পরিচারিকার, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

করোনাকালীন সময়ের পর থেকে বিনোদন জগৎ বদলে গেছে অনেকাংশে। হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

করোনাকালীন সময়ের পর থেকে বিনোদন জগৎ বদলে গেছে অনেকাংশে। হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

Advertisements

বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট ভেসে উঠলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো উল্লু। বরাবর সাহসী সব দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ বানিয়ে জনপ্রিয়তা লাভ করেছে এই ওটিটি প্ল্যাটফর্ম।

Advertisements

কিছুমাস আগেই ‘প্রাইম প্লে’র একটি ওয়েবসিরিজ বেশ নজর কেড়েছিল দর্শকদের। আর এই সিরিজটি হল ‘মালামাল’। এই সিরিজের প্লট যৌন কল্পনার উপর ভিত্তি করে নির্মাণ করা হয়। এটি একটি পত্নীহারা ব্যক্তির একাকী জীবনকে আবর্তিত হয়। বাড়িতে তিনি তার ছেলেকে নিয়ে থাকেন, যে ভীষণ ডানপিটে। আর ছেলেকে দেখাশোনা করার জন্য ওই ব্যক্তি জুলিয়ানা নামের এক মহিলা পরিচারিকাকে নিযুক্ত করে। কিন্তু ওই মহিলা ধীরে ধীরে ওই তরুনের সঙ্গে শারীরিক সম্পর্কে আবদ্ধ হয়। আর তারপর সে বাবা ও ছেলে দুজনকেই ব্ল্যাকমেইল করা শুরু করে। এর পরেই সিরিজে রয়েছে একটি টুইস্ট।

Advertisements

এই সিরিজে অভিনয় করেছেন বিখ্যাত ওটিটি অভিনেত্রী ভারতী ঝাঁ। তার অভিনয় ভক্তদের মনে ধরেছে ভীষণভাবে। এছাড়াও সিরিজে থাকা একাধিক সাহসী দৃশ্যে তার সাবলীল শারীরিক পরিভাষা পুরুষ দর্শকদের আকৃষ্ট করেছে ভীষণভাবে। এছাড়াও সিরিজে আছেন আয়ুশি জয়সওয়াল ও শায়না ক্ষত্রির মতো কলাকুশলীরা। সিরিজটি উল্লু এপ্লিকেশনে উপলব্ধ। তাই সিরিজটি দেখতে হলে আপনাকে এই এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা