whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: পাহাড়ি রাস্তায় খাস খাচ্ছে একদল হরিণ, প্রাকৃতিক সৌন্দর্য দেখে মুগ্ধ নেটিজেনরা, রইলো ভিডিও

কাজল নয়না হরিণী, সত্যি হরিণের চোখ দুটো দেখলে বড্ড মায়া করে গোল গোল সাদা সাদা দাগ আর অমন কাজল নয়না হরিণী যা আমাদের মন ভালো করতে সাহায্য করে পাহাড়ের কোলে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একেবারে প্রাকৃতিক দৃশ্য একটি পাহাড়ের কোলে হরিণরা ঘাস খাচ্ছে। সবুজ পাহাড়ের গায়ে এমন নিষ্পাপ পশুগুলি কেমন আনন্দে বিচরণ করছে। তা দেখলে সত্যিই মন ভালো হয়ে যায়।

ভিডিওটি দেখে মনে হচ্ছে, কোন পর্যটক এই ভিডিওটি করেছেন। তাকে দেখে হরিণগুলো কেমন তার দিকে অবাক নয়নে চেয়ে আছে। ভিডিওটি নিমেষের মধ্যে ২০০০ উপর শেয়ার হয়ে গেছে। আর হবে নাই বা কেন বাড়িতে বসে যদি এমন সৌন্দর্যের ভিডিও দেখা যায়, তাহলে তো মানুষ এমন জিনিস বারবার দেখবেন। বন্য পশু গুলো আজ বিপর্যস্ত। বেশি পরিমাণে পর্যটক যাওয়ার ফলে কিংবা গাছ কেটে ফেলে বসতি গড়ার জন্য এদের বাসস্থান অনেকটাই সংকটে পড়েছে। বনের পশুরা নিজেদের মধ্যে ভালো থাকতেই পছন্দ করে।

যারা প্রকৃতিপ্রেমী এবং পশুপ্রেমী রয়েছেন, তাদের কাছে ভিডিওটি বেশ ভালো লাগবে। শুধু তাই নয়, সাধারণ মানুষ যদি ঘরে বসে এমন স্বর্গীয় দৃশ্য দেখতে পারেন, এর থেকে বেশি কিছু আর চাওয়ার নেই। সোশ্যাল মিডিয়ায় হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই বাড়িতে বসে আপনি গোটা বিশ্বকে জয় করে আসতে পারেন। এই ভিডিওটি এমন তুমুল ভাইরাল হয়েছে মানুষের ঘরে ঘরে পৌঁছে গেছে এই ছোট্ট হরিণ ছানা। সোশ্যাল মিডিয়ার হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে নতুন প্রজন্মের প্রতিভা থেকে শুরু করে এমন পশুপাখি, গাছপালা নিয়ে নানান রকম প্রাকৃতিক দৃশ্য কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়। আগেকার দিনে সমস্ত ছবি ভাইরাল হওয়ার জন্য টেলিভিশনের পর্দায় অপেক্ষা করতে হতো।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo