Hoop NewsHoop Trending

Madan Mitra: সাদা পাঞ্জাবি পরে সোনাগাছিতে হাজির মদন মিত্র, শুরু নতুন অভিযান

সোনাগাছি ছুটলেন কালারফুল বয় মদন মিত্র। শুরু করলেন নতুন কাজের সূচনা। লাল সাদা ছাপা পাঞ্জাবি, চোখে ‘সিগনেচার স্টাইল’ রোদ চশমা নিয়ে মদন এক্কেবারে কুল বয়। তাকে দেখেই বোঝা যাচ্ছিল পুজোর আর বেশি দিন নেই। শরৎ এর শারদ উৎসব যে একেবারে দোরগোড়ায় সেটা মদন মিত্রকে দেখলেই বোঝা যাচ্ছে, একেবারে চোখ জুড়িয়ে যাওয়া স্টাইলে, হাস্যবদনে মদন মিত্র নজরকাড়া। এত সাজগোজ করে কোথায় ছুটলেন মদন দা? উত্তর – সোনাগাছি।

প্রতিবছর বেশ ধুমধাম করে সোনাগাছিতে মায়ের আরাধনা হয়। প্যান্ডেল, ধূপ, ধুনো, ফুলে, ফলে, আলোয় সেজে ওঠে সোনাগাছির মাটি। গত বছর সেই আনন্দে ভাঁটা পরেছিল, তবে এবার ফের সেজে উঠবে সোনাগাছির মাটি। দুর্গা পূজার আয়োজন হচ্ছে জমিয়ে। পাশাপাশি মদন মিত্রের জন্যেও সোনাগাছির স্থান খুবই লাকি। গত বছর সোনাগাছির পুজো যখন বিপন্ন, সেই সময় তাদের পাশে দাঁড়িয়েছিলেন মদন মিত্র। এবারেও মদন দা হাজির।

মদন মিত্র রাজনৈতিক মহলে যেমন জনপ্রিয়, তেমনই তিনি ব্যাক্তিগত জীবনে যথেষ্ট উদ্যমী ও আনন্দময়। সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত সক্রিয় তিনি। এবার আরো সক্রিয় হতে চলেছেন মদন দা।

জীবনের সমস্ত আপডেট দিতে চলেছেন তিনি। তার ফ্যান ফলোয়ারদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করছেন সর্বতোভাবে। এককথায়, এই ইউটিউবের যুগে মদন মিত্র খুলে ফেললেন তার নতুন ইউটিউব চ্যানেল। এদিন সোনাগাছি থেকে নিজের ইউ টিউব চ্যানেল লঞ্চ করেন তিনি। থাকবে মহালয়ার নতুন গান এই চ্যানেলে, এছাড়াও এদিন সবার উদ্দেশ্যে মদন দা বলেন,”এই ইউ টিউব চ্যানেলের মধ্য দিয়ে এমন কিছু খবর দেওয়ার চেষ্টা করব যা মানুষের কাজে লাগবে। কোনও অতিরঞ্জিত খবর পরিবেশন হবে না। যা রোজগার হবে তা অসুস্থ শিশুদের চিকিৎসায় খরচ করা হবে।”

whatsapp logo