কাজ করতে করতে ভূত হয়ে যাব: মধুমিতা সরকার

Avatar

HoopHaap Digital Media

শরতের ঝিলমিলে রোদ, মন্ডপে দুর্গাপ্রতিমার আগমন, কাশের বন সবকিছুই হাতছানি দেয়, ‘পুজোর গন্ধ এসেছে’। কিন্তু তবু কিছু মানুষ আছেন যাঁদের পুজোর দিনগুলিও কাটে ব্যস্ততার মধ্যেই। মধুমিতা সরকার (Madhumita Sarcar) তাঁদের মধ্যে একজন। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করে তাঁর রাগ জাহির করেছেন।

পঞ্চমীর দিনে মধুমিতার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের হ‍্যান্ডলুম শাড়ি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ। চুলটা পিছনে পনিটেল করে দিয়েছেন মধুমিতা। হাল্কা মেকআপ, ঠোঁটে লাল লিপস্টিক, কপালে ছোট লাল টিপ ও হাতে একটি বড় আংটি। হাতে একটি ফুল নিয়ে শট দিচ্ছেন মধুমিতা। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ভূত না হওয়া অবধি তাঁকে কাজ করতে হবে। এমনধারাই তাঁর পঞ্চমী। ভিডিওটি শুট করা হয়েছে ‘নভোটেল কলকাতা হোটেল অ্যান্ড রেসিডেন্স’-এ। নেটিজেনদের একাংশও মধুমিতার কথায় সম্মত হয়েছেন।

স্বপন কুমার (Swapan Kumar)-এর লেখা একটি ক্রাইম ফিকশনে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চলেছেন মধুমিতা। সুকান্ত গঙ্গোপাধ্যায় (Sukanta Ganguly)-র লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজটির নাম ‘উত্তরণ’। একটি এমএমএস বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। কাহিনীর চিত্রনাট্যে ধরা পড়েছে তার ছোঁয়া।

চলতি বছরে মুক্তি পেয়েছে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’। এই ফিল্মে মূল ভূমিকায় অভিনয় করেছেন মধুমিতা। তাঁর মায়ের চরিত্রে স্পটলাইট শুষে নিয়েছেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)।

মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ চলতি বছরের পয়লা বৈশাখে মুক্তি পেয়েছিল। তবে ফিল্মটি বক্স অফিসে একটি বাংলা ফিল্ম হিসাবে চূড়ান্ত সফল হতে পারেনি। প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও ম্যাগাজিনের কভার পেজের মাধ্যমে চর্চায় থাকেন মধুমিতা।

Avatar