whatsapp channel

কালো পোশাকে উপছে পড়ছে যৌবন, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

টলিউডের এভারগ্রীন নায়িকার মধ্যে ইনি সেরা অভিনেত্রী। মহানায়িকার খেতাব জিততেও বেশি দিন সময় লাগেনি। তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে পা রাখেন। ছোটপর্দা থেকে অভিনয়…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের এভারগ্রীন নায়িকার মধ্যে ইনি সেরা অভিনেত্রী। মহানায়িকার খেতাব জিততেও বেশি দিন সময় লাগেনি। তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে পা রাখেন। ছোটপর্দা থেকে অভিনয় শুরু করেন অভিনেত্রী। প্রায় নব্বই দশকের সময় থেকে আজও তিনি একই রকম দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। ‘শ্বেত পাথরের থালা’ নামক সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্ত নিজের অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ করেছিলেন বাঙালি দর্শকমহলকে।

‘প্রাক্তন’, ‘রাজকাহিনি’, ‘বাড়িওয়ালি’, ‘চাঁদের বাড়ি’, ‘তৃষ্ণা’, ‘নেকলেস’, ‘অন্তহীন’, ‘বেলাশেষে’, ‘চারুলতা’র মতো বহু সিনেমা করেছেন। এমনকি বলিউডে অনেক সিনেমায় কাজ করে প্রশংসা পেয়েছেন তিনি। এত বছর সম্মান, পুরষ্কার অর্জন করেও একই রকম রয়ে গিয়েছে। দিনের সাথে সাথে আধুনিক ছবিতে আধুনিকতায় অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগুর বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

২০২০ সালে করোনা আর লকডাউনের জন্য সিঙ্গাপুরে আটকে পড়েন অভিনেত্রী। সেখানেই স্বামী আর ছেলে মেয়ের সাথে সময় কাটান আর নানান মুহূর্ত শেয়ার করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এবার অভিনেত্রী নিজের প্রিয় কাজ অভিনয়ের জন্য নিজের প্রিয় শহর কলকাতাতে ফিরে এসেছেন নতুন বছরে। ফিরে এসেই প্রায় ১০ মাস পর ক্যামেরার সামনে অভিনেত্রী। সানি রায়ের পরিচালনায় হিন্দি ছবি ‘সল্ট’এর প্রথম ছবি শ্যুটিং করতে ঋতুপর্ণা দার্জিলিং চলে গিয়েছেন। ছবিতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে চন্দন রায় স্যানালকে।

নতুন বছরে অভিনেত্রীর হাতে এখন অনেক গুলি প্রজেক্ট। পরিস্থিতি ঠিক হয়ে আবারো কাজে ফিরে বেশ খুশি অভিনেত্রী। এর মধ্যে করোনাতে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সিঙ্গাপুরে হোম আইসোলেশনে থেকে এখন সুস্থ হয়ে কাজে ফিরে এসেছেন কাজের জগতে। কাজের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয় অভিনেত্রী। কাজের পাশাপাশি নিজের ফটোশুটের জন্য বেশ খ্যাত অভিনেত্রী। কালো উলের টপে কালারফুল শ্র‍্যাগ সাথে নিউড মেক আপ সাথে ম্যাচিং করে হার আর খোলা চুলে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, ” নিজের প্রতি সত্যি হয়ে উঠুন .. বাকি সবকিছু ঠিক জায়গায় পড়ে যাবে। কার ওপর সত্যের কথা তিনি বললেন। এক কথা জানা না গেলেও এই ছবি ভাইরাল সোশ্যাল দুনিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media