whatsapp channel

Madhumita Sarcar: ফিনফিনে শাড়ি ডিপনেক ব্লাউজে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে কালিম্পং-এ ছুটি কাটাচ্ছেন। সেখানে বৌদ্ধ প‍্যাগোডায় ঘুরতে গিয়েছিলেন তিনি। প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যের মাঝে মেডিটেশন করেছেন মধুমিতা। পাশাপাশি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কালিম্পং-এর গ্রামীণ অঞ্চলের পাশ দিয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে কালিম্পং-এ ছুটি কাটাচ্ছেন। সেখানে বৌদ্ধ প‍্যাগোডায় ঘুরতে গিয়েছিলেন তিনি। প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যের মাঝে মেডিটেশন করেছেন মধুমিতা। পাশাপাশি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কালিম্পং-এর গ্রামীণ অঞ্চলের পাশ দিয়ে বয়ে যাওয়া খরস্রোতা ঝালং নদীতে নিজের লম্বা চুল ভিজিয়ে স্নানের ভিডিও। কিন্তু মধুমিতার ফ্যান ক্লাবের তরফ থেকে একাধিক পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হচ্ছে। তাঁর একটি ফ্যান ক্লাবের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে মধুমিতার অদেখা ছবি।

Advertisements

ভাইরাল হওয়া ছবিতে মধুমিতার পরনে রয়েছে কমলা রঙের শিফন শাড়ি। শাড়ির পাড় ফুশিয়া পিঙ্ক রঙের। শাড়ির পাড় জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। মধুমিতার শাড়িটি জুড়েও রয়েছে সিকুইনড এমব্রয়ডারি। এই শাড়ির সাথে মধুমিতা টিম আপ করেছেন ফুশিয়া পিঙ্ক রঙের স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। নজর কাড়ছে চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। মাথার মাঝে সিঁথি কেটে চুলে বান বেঁধেছেন মধুমিতা। কানে রয়েছে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ডান হাতে রয়েছে ঘড়ি। মধুমিতার ছবিটি শেয়ার করে ক্যাপশনে ব্যবহার করা হয়েছে আগুনের ইমোজি।

Advertisements

খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন মধুমিতা। প্রীতম মুখোপাধ্যায় (Pritam Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফর্জ’-এর মাধ্যমে বলিউড ডেবিউ করবেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন তনুজ ভিরওয়ানি (Tanuj Bhirwani)।

Advertisements

এছাড়াও খুব শীঘ্রই মুক্তি পাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’। এই ফিল্মে আবারও দেখা মিলবে মধুমিতা ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-র জুটির।

Advertisements

whatsapp logo
Advertisements