whatsapp channel

চটকে গেল দীর্ঘদিনের পিরিত? হইচই-এর রাজকীয় পার্টিতে অনুপস্থিত ‘এসভিএফ গার্ল’ মধুমিতা

29 শে সেপ্টেম্বর, শুক্রবার সপ্তম বর্ষে পদার্পণ করল এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই। শুক্রবার সন্ধ্যায় কলকাতার বুকে একটি পাঁচতারা হোটেলের ব্যাঙ্কোয়েটে হইচই-এর জন্মদিন উদযাপনের পাশাপাশি ঘোষণা হয়েছে মোট পঁচিশটি নতুন প্রোজেক্টের।…

Avatar

Nilanjana Pande

29 শে সেপ্টেম্বর, শুক্রবার সপ্তম বর্ষে পদার্পণ করল এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই। শুক্রবার সন্ধ্যায় কলকাতার বুকে একটি পাঁচতারা হোটেলের ব্যাঙ্কোয়েটে হইচই-এর জন্মদিন উদযাপনের পাশাপাশি ঘোষণা হয়েছে মোট পঁচিশটি নতুন প্রোজেক্টের। হইচই-এর মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন দেবশ্রী রায় (Deboshree Roy)। কিন্তু এদিন হইচই-এর সেলিব্রেশনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), দেবশ্রী রায়, চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)-দের পাশাপাশি দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), ঈশা সাহা (Isha Saha)-দের দেখা গেলেও অনুপস্থিত ছিলেন এসভিএফ-এর ব্র্যান্ড অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তাঁর অনুপস্থিতি সীলমোহর দিয়েছে এসভিএফ-এর সাথে মধুমিতার সম্পর্কের ভাঙনে।

এসভিএফ-এর প্রোজেক্ট মানেই আগে ছিল মধুমিতার অভিনয়ের সুযোগ। কিন্তু সময়ের সাথে পাল্টে গিয়েছে এই প্রযোজনা সংস্থা। গত বছর হইচই-এর ষষ্ঠ জন্মদিনে ঘোষিত হয়েছিল ‘উত্তরণ’-এর। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে ছিলেন মধুমিতা। হইচই-এর ওয়েব সিরিজ ‘জাতিস্মর’ ছিল মধুমিতার এই ওটিটির জন্য করা শেষ কাজ। গত বছর কালো ড্রেসে উপস্থিত থাকলেও এই বছর মধুমিতা বিহীন ছিল পার্টি। এসভিএফ-এর অন্দরের গুঞ্জন, এই প্রযোজনা সংস্থাকে চাপ দেওয়া হয়েছিল মধুমিতার সাথে চুক্তিবদ্ধ হওয়ার জন্য।

চাপের মুখে নতিস্বীকার করেই এতদিন এসভিএফ মধুমিতার সাথে চুক্তিবদ্ধ থাকলেও আশানুরূপ স্টারডম পাননি অভিনেত্রী। এএসভিএফ-কে তিনি ব্লকবাস্টার হিট উপহার দিতে পারেননি। ফলে প্রযোজনা সংস্থার সাথে মধুমিতার সমস্যা শুরু হয়। ইতিমধ্যেই শেষ হয়ে যায় এসভিএফ-এর সাথে চুক্তিও। ফলে প্রযোজনা সংস্থা থেকে বেরিয়ে আসতে হয়েছে মধুমিতাকে।

আগামী দিনে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)-এর পরিচালনায় তৈরি ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে দেখা যাবে মধুমিতাকে। এই ফিল্মটি প্রযোজনা করছে ‘ইনোভেটিভ ফিল্মস’। এসভিএফ-এর বাইরে এই প্রথমবার অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ করছেন মধুমিতা। ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

whatsapp logo