Madhumita Sarcar: সুন্দর দেখাতে গোপনাঙ্গে পরিবর্তন আনলেন মধুমিতা!

ছোটপর্দা থেকে এখন অনেক অভিনেত্রীই পা রাখছেন বড়পর্দায়। সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পরেই সিনেমার দিকে হাত বাড়ান নায়িকারা। ইদানিং সিনেমাতেও নতুন মুখের চাহিদা লক্ষ্য করা যাচ্ছে বেশ। এই তালিকায় একেবারে শুরুর দিকে নাম থাকবে মধুমিতা সরকারের (Madhumita Sarcar)। অনেক দিন আগেই তিনি টেলিভিশনের গণ্ডি ছাড়িয়ে ঢুকে পড়েছেন সেলুলয়েডের পর্দায়। সাফল্যও পেয়েছেন হাতেনাতে। ছোটপর্দার থেকে অনেক গুণে বেড়েছে মধুমিতার জনপ্রিয়তা।

তাঁর অভিনয় কেরিয়ার শুরু সানন্দা টিভির হাত ধরে। ‘সবিনয় নিবেদন’ নামে একটি সিরিয়ালে প্রথম আত্মপ্রকাশ করেন তিনি। কাজ করেন ‘কেয়ার করি না’ সিরিয়ালেও। তবে মধুমিতাকে প্রথম খ্যাতি এনে দেয় স্টার জলসা। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা মিলেছিল মধুমিতার। পাখি চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বিপরীতে দেখা মিলেছিল বর্তমান টলিউড তারকা যশ দাশগুপ্তের। অরণ্য পাখির রসায়ন এতটাই জনপ্রিয় হয়েছিল যে পরবর্তীকালে আবারো ফিরিয়ে আনা হয় এই জুটিকে। এমনকি সম্প্রতি আবারো সম্প্রচার শুরু করা হয়েছে সিরিয়ালটির।

মধুমিতা সরকার

বোঝেনা সে বোঝেনা-র পর ‘কুসুম দোলা’ সিরিয়ালে অভিনয় করেও ফের নজর কাড়েন মধুমিতা। জনপ্রিয়তাকে সঙ্গী করেই ছোটপর্দা থেকে বড়পর্দায় লাফ দেন তিনি। প্রথম দিকে বক্স অফিসে তেমন ছাপ ফেলতে না পারলেও খ্যাতি ধরে রাখতে পেরেছেন অভিনেত্রী। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তার গ্রাফ বরাবরই উর্দ্ধমুখী। বর্তমানে ইনস্টাগ্রামে ২০ লক্ষের লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের মধ্যে কীভাবে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে হয় তা খুব ভালভাবেই বুঝে গিয়েছেন মধুমিতা।

তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে ফটোশুটের প্রাচুর্য। অভিনয়ের পাশাপাশি সমাজ মাধ্যমে নিজের উপস্থিতি জোরালো করার দিকেও নজর দিচ্ছেন তিনি। সম্প্রতি একটি পুরনো ফটোশুটের ছবি আবারও শেয়ার করেছেন মধুমিতা। লেহেঙ্গা এবং ডিপ নেক চোলিতে নববধূর বেশে ধরা দিয়েছেন তিনি। লুক সম্পূর্ণ করেছেন হাতে এক গোছা চুড়ি আর নাকে বড় নথ পরে। তবে নেটিজেনদের মধ্যে কয়েকজন অভিযোগ করেছেন, ছবিটি নাকি এডিট করেছেন মধুমিতা। নিজেকে সর্বাঙ্গসুন্দর দেখাতে গোপনাঙ্গ পর্যন্ত এডিট করেছেন তিনি, এমনি দাবি নেটনাগরিকদের। যদিও কমেন্টে কারোর অভিযোগ বা মন্তব্যেরই কোনো উত্তর দেননি মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)