Hoop PlusTollywood

Madhumita Sarcar: অতীত ভুলে ফের বিয়ের পিঁড়িতে মধুমিতা!

বর্তমানে ‘চিনি 2’-র প্রোমোশন নিয়ে ব্যস্ত মধুমিতা সরকার (Madhumita Sarcar)। এর মধ্যেই ঘুরে এসেছেন দার্জিলিঙ, কালিম্পং থেকে। গিয়েছেন সমুদ্রের ধারেও। সাম্প্রতিক কালে ‘চিনি 2’-র প্রোমোশনে ‘ফিভার এফএম-এর’ কলকাতা স্টুডিওয় এসে মধুমিতা বলেছিলেন, তাঁর জীবনে প্রেম একবারই এসেছিল। সেই সম্পর্কে টক, ঝাল, তেতো, মিষ্টি সব ধরনের স্বাদ পেয়ে গিয়েছেন তিনি। বিবাহ বিচ্ছেদের পর মধুমিতা আপাতত প্রেম থেকে যথেষ্ট দূরে রয়েছেন। তবে এর মধ্যেই মধুমিতা নিজেই 2 রা অগস্ট সকালে একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জানতে চাইলেন, আর কত চিনি হলে মিষ্টি হবে!

এদিন ইন্সটাগ্রামে মধুমিতার শেয়ার করা ছবিগুলির মধ্যে কয়েকটিতে তাঁকে দেখা গিয়েছে লাল রঙের বেনারসি পরে নববধূর সাজে। একটি ছবিতে কনের সাজে মধুমিতা জড়িয়ে ধরে রয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-কে। অপর একটি ছবিতে তাঁকে দেখা যায় ছাদনাতলায় অভিনেতা সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)-র সাথে বিয়ের আচার পালন করতে। সৌম্যর পরনেও রয়েছে বরের পোশাক। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, লিলি চক্রবর্তী (Lili Chakraborty)-কে জড়িয়ে ধরে তাঁর পায়ের কাছে বসে রয়েছেন মধুমিতা। অপর কয়েকটি ছবিতে মধুমিতা ও অপরাজিতার কিছু মুহূর্ত ধরা পড়েছে। রয়েছে মনিটরের ছবি যাতে দেখা যাচ্ছে, শট দিতে ব্যস্ত মধুমিতা। শুটিং ফ্লোর থেকে বিভিন্ন শটের সময়ের ছবিও তুলে দিয়েছেন মধুমিতা। একই সাথে একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে ক্যামেরায় চোখ রাখতে। পরনে রয়েছে পার্পল রঙের স্লিভলেস ক্রপ টপ ও নীল ডেনিম।

‘চিনি 2’-এ মধুমিতার বিপরীতে অভিনয় করছেন সৌম্য। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের ট্রেলার। এর আগে ‘চিনি’-তে মা-মেয়ের চরিত্রে অভিনয় করলেও ‘চিনি 2’-এ অপরাজিতা অভিনয় করছেন মধুমিতার বাড়িওয়ালির চরিত্রে। তাঁদের খুনসুটি ও বিভিন্ন মুহূর্ত ধরা দিয়েছে ট্রেলারে।

মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’ আগামী 11 ই অগস্ট মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। তবে এই ফিল্ম পড়তে চলেছে রীতিমত প্রতিযোগিতার মুখে। কারণ ওই একই দিনে মুক্তি পাবে দেব (Dev), রুক্মিণী মৈত্র (Rukmini Maitra), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya) অভিনীত ফিল্ম ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’।

Related Articles