Hoop PlusTollywood

Madhumita Sarcar: কালো পোশাকে গোপন স্থানের ট্যাটু দেখালেন অভিনেত্রী মধুমিতা!

চলতি মাসে মুক্তি পেয়েছে মধুমিতা সরকার (Madhumita Sarcar) অভিনীত ফিল্ম ‘চিনি 2’। এই ফিল্মে মধুমিতার সাথে আবারও দেখা মিলেছে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-র। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’ বক্স অফিসে যথেষ্ট অসফল। এমনকি এই ফিল্মের মুক্তির পর তা নিয়ে কোনো আলোচনাও চোখে পড়েনি। কারণ বক্স অফিসে সব স্পটলাইট শুষে নিয়েছে দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত ফিল্ম ‘দূর্গ রহস্য’। আপাতত ব্যোমকেশ বক্সীর কাহিনীতেই মজে রয়েছেন বাঙালি। তবে থেমে নেই মধুমিতা। তিনি আপাতত ফটোশুট নিয়ে ব্যস্ত রয়েছেন। সপ্তাহের শুরুতেই নতুন ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ব্রালেট। ভেলভেটের ব্রালেটটির নেকলাইন ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে কালো রঙের হাই-থাই স্লিটেড স্কার্ট। ফলে উন্মুক্ত রয়েছে মধুমিতার মসৃণ পা, সেই সঙ্গে স্পষ্ট উঁকি দিচ্ছে থাইয়ের ট্যাটু। বাঁ কাঁধে রয়েছে কালো রঙের ওড়না। ন্যুড মেকআপ করেছেন মধুমিতা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে চোখে। ঠোঁট রাঙিয়েছেন হালকা ব্রাউন রঙের লিপস্টিকে। হালকা গোলাপি রঙের ব্লাশারের ছোঁয়া রয়েছে তাঁর চিকবোনে। চুল খোলা রয়েছে। দুই হাতের আঙুলে রয়েছে প্রচুর অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে অনেকগুলি অক্সিডাইজড বালা। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে দুটি কালো রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

মধুমিতার ছবিগুলি তুলেছেন অভি নস্কর (Abhi Naskar)। মধুমিতার অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি। তবে অনেকে অশালীন কটাক্ষ করেছেন ছবিগুলির কমেন্ট সেকশনে।

বর্তমানে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন মধুমিতা। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-কে। ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছে অরুণাচল প্রদেশে।

Related Articles