Hoop PlusTollywood

Madhumita Sarcar: ‘প্যান্ট পরতে ভুলে গেছ?’ দোলের দিনেও মধুমিতাকে কটাক্ষ নেটিজেনদের

রঙের উৎসবে মত্ত আপামর দেশবাসী। প্রিয়জনদের সঙ্গে আবির খেলায় মেতে উঠেছেন আট থেকে আটষট্টি। ‘বুড়া না মানো হোলি হ্যায়’ বলে চলছে একে অপরকে রাঙিয়ে দেওয়ার পালা। সেলিব্রিটি থেকে আমজনতার রঙিন ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি। বাদ রইলেন না অভিনেত্রী মধুমিতা সরকারও (Madhumita Sarcar)। আবিরে আবিরে রাঙা হয়ে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জানালেন শুভেচ্ছা।

দোল খেলার কয়েকটি ছবি আর ভিডিও শেয়ার করেছেন মধুমিতা। খোলা প্রকৃতির মাঝে একা একাই রঙ খেলতে দেখা গিয়েছে তাঁকে। লাল, হলুদ, সবুজ, নীল রঙের আবির দিয়ে মনের আনন্দে রঙ খেলেছেন অভিনেত্রী। কখনো দু হাতে আবির নিয়ে ফুঁ দিয়ে উড়িয়েছেন, কখনো আবার নিজের গালেই রঙ লাগাতে দেখা গিয়েছে তাঁকে। কখনো আবার ক্যামেরার লেন্সে আবির মাখাতে এগিয়ে এসেছেন মধুমিতা, যেন নিজের রঙ খেলায় শামিল করে নিয়েছেন অনুরাগীদেরও।

কিন্তু মধুমিতার দোলের ছবি দেখেও অনেকে ট্রোল করতে ছাড়েননি। ‘দোলের দিনও প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!’ এমন মন্তব্য ভেসে এসেছে মধুমিতার পোস্টে। আসলে তাঁর শেয়ার করা ছবিতে শুধু তাঁর পরনের সাদা শার্টটাই চোখে পড়ছে। তবে অপর রিল ভিডিওতে দেখা যায়, এদিন সাদা শার্ট আর হালকা নীল রঙের ডেনিম শর্টস পরে রঙ খেলেছেন অভিনেত্রী। ট্রোল হলেও অনেকেই মধুমিতাকে দোলের শুভেচ্ছাও জানিয়েছেন।

প্রসঙ্গত, অনেক কম বয়সে অভিনয়ে পা রাখেন মধুমিতা। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন তিনি। সঞ্চয় করেছেন অভিজ্ঞতা। ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়ম করে অনুরাগীদের জন্য পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন মধুমিতা। বিশেষ করে ইনস্টাগ্রামে তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে ‘চিনি ২’ ছবিতে। তবে তিনি শুধুমাত্র বাংলা ছবিতেই নিজেকে আটকে রাখেননি। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও অভিষেকের জন্য তৈরি হচ্ছেন তিনি। ছবির শুটিং হয়ে গেলেও এ ব্যাপারে এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন মধুমিতা।

Related Articles