BollywoodHoop Plus

Malaika Arora: লাল পোশাকে উরফি জাভেদকে টেক্কা দিলেন মালাইকা অরোরা!

চল্লিশের কোঠা কবেই পেরিয়ে গিয়েছেন মালাইকা অরোরা (Malaika Arora)। কিন্তু তবুও তিনি এভারগ্রিন। মালাইকার সৌন্দর্য ও ফিটনেস রীতিমত ঈর্ষণীয়। তাঁর স্টাইল স্টেটমেন্টও অনায়াসে নজর কাড়ে। শনিবার, 6 ই মে রাতে আবারও একবার মালাইকা ক্যামেরাবন্দি হলেন লাল রঙের গাউনে।

এদিন ছিল ‘চিভাস অ্যালকেমি’ নামে একটি ইভেন্ট। এর আগে অর্জুন কাপুর (Arjun Kapoor)-কে এই ব্র্যান্ড এনডোর্সমেন্ট করতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এদিন তাঁর পরিবর্তে মালাইকাকে দেখা গেল অনুষ্ঠানের রেড কার্পেটে। পরনে ছিল লাল রঙের গাউন। গাউনের প্লাঞ্জিং নেকলাইনের কারণে মালাইকার দুই স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত। গাউনের উর্ধ্বাংশ ফ্রন্ট ওপেন ও তা ক্রিসক্রস স্টাইলে লাল রঙের ফিতে দিয়ে বাঁধা। ফলে মালাইকার নাভিও উন্মুক্ত রয়েছে। উজ্জ্বল মেকআপ করেছেন মালাইকা। চোখে ব্যবহার করেছেন লালচে গোলাপি রঙের উইং আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন রাস্ট রঙের গ্লসি লিপস্টিকে। চুলে বেঁধেছেন বান। এই পোশাকের সাথে মালাইকার কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড চেন ইয়ারিং। হাতের আঙুলে অনুরূপ স্টোন স্টাডেড আংটি রয়েছে। লাল রঙের গাউনের সাথে মালাইকা টিম আপ করেছেন মেটালিক সিলভার রঙের ব্যালেরিনা। হাতে রয়েছে একই রঙের ক্লাচ।

মালাইকার ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা দ্বিধাবিভক্ত। অনেকে মালাইকার সৌন্দর্যের প্রশংসা করেছেন। কিন্তু অনেকে তাঁকে উরফি জাভেদ (Urfi Javed)-এর সাথে তুলনা করেছেন।

সম্প্রতি মালাইকাকে ‘অ্যান অ্যাকশন হিরো’ ফিল্মে আইটেম ডান্স করতে দেখা গিয়েছে। এছাড়াও গুরু রণধাওয়া (Guru Randhawa)- র মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo