whatsapp channel

Aindrila Sharma: কোমায় চলে গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা, ভেন্টিলেশনে চলছে জীবন-মরণ লড়াই

আবারও অসহায় ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা। ক্যান্সার এর কাঁটাতার ভেদ করে সদ্য ফিরেছিলেন জীবনের ময়দানে। চোখে অনেক স্বপ্ন, মনে জেদ নিয়ে সবেমাত্র যাত্রা শুরু করেছিলেন, কিন্তু আবারও কঠিন সমস্যার মুখোমুখি হলেন…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আবারও অসহায় ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা। ক্যান্সার এর কাঁটাতার ভেদ করে সদ্য ফিরেছিলেন জীবনের ময়দানে। চোখে অনেক স্বপ্ন, মনে জেদ নিয়ে সবেমাত্র যাত্রা শুরু করেছিলেন, কিন্তু আবারও কঠিন সমস্যার মুখোমুখি হলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোক হয়ে মাথায় রক্ত জমাট বেঁধে যায় তার।

Advertisements

হায় রে কপাল, শরীর সাথ দিচ্ছে না ঐন্দ্রিলার। একটি ওয়েব সিরিজে শুটিং করার জন্য দিন কয়েকের মধ্যে গোয়া যাওয়ার কথা ছিল তার, এদিকে হাসপাতালে শুয়ে আবার নতুন লড়াইয়ে নেমেছেন অভিনেত্রী। কিন্তু, এই লড়াই যে বড্ড কঠিন।

Advertisements

হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রী ঐন্দ্রিলা রয়েছেন কোমায়। তার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। শরীরের এক দিক পুরো অসাড় হয়ে গিয়েছে, শুধু চোখ নড়ছে। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। প্রসঙ্গত, বহুদিন ধরে ফুসফুসের ক্যান্সার নিয়ে লড়াই চালিয়ে যান তিনি। একের পর এক কেমো নিয়ে নিয়ে এখন আবারও সুস্থ ঐন্দ্রিলা। সাহস আর মনের জোরে মারণরোগকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছিলেন তিনি ঠিকই, কিন্তু ব্রেন স্ট্রোক এর কারণে আবারও ভেন্টিলশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

Advertisements

বর্তমানে, হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেত্রী। কোমায় চলে যাওয়া অভিনেত্রী কবে সজাগ হবেন এখুনি বলা যাচ্ছে না, চলছে কঠিন লড়াই। এদিকে ভেঙে পড়েছেন সব্যসাচী। তাকে কোনভাবে ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Advertisements
whatsapp logo
Advertisements