BollywoodHoop Plus

Janhvi Kapoor: কাঁধ থেকে খসে পড়ছে পোশাক, লন্ডন থেকে এমন ছবি শেয়ার জাহ্নবী কাপুরের

বর্তমানে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ব্যস্ত রয়েছেন তাঁর আপকামিং ফিল্ম ‘উলঝ’-এর শুটিংয়ে। লন্ডনে চলছে এই ফিল্মের শুটিং। তার মাঝেই জাহ্নবী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন। লন্ডন থেকে তিনি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। ছবিগুলিতে জাহ্নবী যথেষ্ট বোল্ড।

ইন্সটাগ্রামে জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি অফ হোয়াইট রঙের ট্রেঞ্চ কোট। ট্রেঞ্চ কোটের একটি শোল্ডার কাঁধ থেকে নামানো রয়েছে। জাহ্নবীর ছবি তোলার ধরন দেখে মনে হচ্ছে, ট্রেঞ্চ কোটটি আলগাভাবে গায়ে পরে রয়েছেন তিনি। উজ্জ্বল মেকআপ করেছেন জাহ্নবী। ঠোঁট রাঙিয়েছেন মেরুন রঙের লিপস্টিকে। চোখে রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার। তার সাথে কালো রঙের আইলাইনার ও কোহলে চোখকে সাজিয়েছেন জাহ্নবী। হালকা ব্লাশারের ছোঁয়া রয়েছে তাঁর চিকবোনে। চুলে বেঁধেছেন পনিটেল। কখনও গাছের পাশে দাঁড়িয়ে, কখনও বা জংলি ঘাসের ফাঁকে জাহ্নবীকে ফটোশুট করতে দেখা যাচ্ছে। কখনও বা জাহ্নবীকে দেখা যাচ্ছে, শুটিং ইউনিটের সদস্যদের সাথে হেঁটে যেতে। এছাড়াও সূর্যোদয় ও সূর্যাস্তের সময় নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের ছবিও শেয়ার করেছেন জাহ্নবী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, প্রকৃতি তাঁকে যেখানে নিয়ে যাবে সেখানেই যেতে চান জাহ্নবী।

জাহ্নবীর ছবিগুলি অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে। প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট সেকশন। জংলি পিকচার্সের প্রযোজনায় তৈরি ফিল্ম ‘উলঝ’ পরিচালনা করছেন জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক সুধাংশু সারিয়া (Sudhanshu Saria)। এটি একটি প‍্যাট্রিয়টিক থ্রিলার ফিল্ম। ‘উলঝ’-এ এক আইএফএস অফিসারের চরিত্রে অভিনয় করছেন জাহ্নবী।

এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন গুলশন দেবাইয়া (Gulshan Devaiah) ও রোশন ম্যাথু (Roshan Mathew)। তবে ‘উলঝ’-এর মুক্তির তারিখ এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo