Bengali SerialHoop Plus

দেখা যাচ্ছে না প্রিয় সিরিয়াল, বন্ধ জি বাংলা-স্টার জলসার মতো চ‍্যানেল, চিন্তায় দর্শকরা

দৈনন্দিন বিনোদনের ক্ষেত্রে বহু মানুষের ভরসা এখনো সিরিয়াল (Television Serial)। সন্ধ‍্যা হলেই বাড়িতে মা কাকিমারা হাতের কাজ সেরে বসে পড়েন টিভির সামনে। তথাকথিত প্রথম সারির দুই চ‍্যানেল জি বাংলা এবং স্টার জলসায় চলতে থাকে একের পর এক ধারাবাহিক। এই মুহূর্তে জি বাংলায় ‘ফুলকি’, ‘নিম ফুলের মধু’, ‘কোন গোপনে মন ভেসেছে’র মতো সিরিয়াল সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। সঙ্গে স্টার জলসা থেকে রয়েছে ‘গীতা LLB’, ‘উড়ান’, ‘শুভ বিবাহ’ এর মতো সিরিয়াল গুলি।

চলতি সপ্তাহে জি এর সমস্ত ধারাবাহিককে পেছনে ফেলে বা‌ংলা সেরা হয়ে উঠেছে স্টারের গীতা LLB। তবে বর্তমানে বেশিরভাগ ধারাবাহিকের মেয়াদ কমে আসায় নতুন নতুন সিরিয়ালের বাড়বাড়ন্ত শুরু হয়েছে প্রতিটি চ‍্যানেলেই। এর মধ‍্যে কিছু সিরিয়াল দর্শকরা বেশ পছন্দ করছেন, আবার কিছু কিছু ধারাবাহিক তাদের মন জয় করতে ব‍্যর্থ হচ্ছে। তেমনি আবার এক সময়ের জনপ্রিয় সিরিয়ালও টিআরপির অভাবে পিছিয়ে পড়ছে দৌড়ে।

এমনিতে টেলিভিশন ইন্ডাস্ট্রিত সবসময়ই কাজ চলে কিন্তু কিছুদিন আগে ফেডারেশনের সঙ্গে পরিচালকদের বিবাদের কারণে। এর জেরে মাঝে কিছুদিন বন্ধ ছিল সমস্ত সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজের শুটিং। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ফের শুটিং চালু হয়। তবে আবারো টেলিভিশন শো নিয়ে এখন দেখা দিয়েছে সমস‍্যা।

টিভি খুললেও দেখা যাচ্ছে না জি বাংলা এবং স্টার জলসা চ‍্যানেলগুলি। এমনি পরিস্থিতি তৈরি হয়েছে বাংংলাদেশে। জি স্টার এর মতো ভারতীয় চ‍্যানেলগুলি সেখানে দেখা যাচ্ছে না বর্তমানে। মনে করা হচ্ছে, বাংলাদেশের বর্তমান পরিস্থিতির কারণেই এমনটা হয়েছে। তবে পরিস্থিতি কবে ঠিক হবে তা জানা যায়নি।

Related Articles