Bengali SerialHoop Plus

Solanki Roy: শাড়ি ব্লাউজ ছেড়ে বোল্ড লুকে বাজিমাৎ খড়ির, নেটজনতার নজর আটকে কোমরের ট্যাটুতে

প্রতিদিনের ড্রয়িং রুমে ‘খড়ি-ঋদ্ধি’র গল্প এখন বেজায় হিট। দাপুটে খড়ির বুদ্ধি আর সৌন্দর্য বাংলার দর্শকদের মনে ধরেছে, আর সেই জন্যেই খুব তাড়াতাড়ি ‘ইচ্ছে নদী’র ‘মেঘলা’ হয়ে উঠতে পেরেছে ‘গাঁটছড়া’র খড়ি। মানুষ, শোলাঙ্কি রায়কে এখন খড়ি হিসেবেই চেনে। কিন্তু, সোশ্যাল মিডিয়ার পাতায় সেই টেলিভিশনের খড়ি আর নেই, একেবারে নিজেকে পাল্টে নিয়েছেন শোলাঙ্কি (Solanki Roy)। অভিনেত্রীর, ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে আপনিও ভাবতে পারবেন না শাড়ি পরা খড়ি এতটা বোল্ড, স্মার্ট, সুন্দরী!

সম্প্রতি, অভিনেত্রী শোলাঙ্কি বেশ কিছু ফটোশ্যুট করিয়েছেন নিজের, যেগুলি তিনি তার সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেছেন, এবং যা রীতিমত হিট। একবার তার পাতায় চোখ রাখলে বারবার দেখতে মন চাইবে। শাড়িতে শোলাঙ্কি যেমন সুন্দরী ঠিক ততটাই সুন্দরী ভিন্ন ধারার পোশাকে ও বোল্ড লুকে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

ছবিতে শোলাঙ্কি নজর কেড়েছেন একটি নীল ফেদার স্কার্ট, আর হল্টারনেট টপে। রয়েছে লম্বা চুলের বেনী, মানানসই সিলভার গয়না, আর কোমরে আঁকা ট্যাটু। দেখুন, অভিনেত্রীর নজরকাড়া ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

একটা সময় ‘কথা দিলাম’ দিয়ে কাজ করা শুরু করেছিলেন শোলাঙ্কি, তারপর একে একে ‘ইচ্ছেনদী’, মন্টু পাইলট, বাবা বেবি ও এর মতন একাধিক প্রজেক্টে কাজ করেছেন। ছোট পর্দা, বড় পর্দা আর ওয়েব প্ল্যাটফর্ম মিলিয়ে দাপিয়ে কাজ করছেন শোলাঙ্কি। আগামী দিনে আবারও তাকে দেখা যাবে অরিত্র সেনের তৈরি ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিতে। তাই সব মিলিয়ে কেরিয়ার তার তুঙ্গে।

whatsapp logo