BollywoodHoop Plus

টাইট পোশাকে উঁকি দিচ্ছে যৌবন, হট লুকে ফের ভাইরাল শ্রীদেবী কন্যা জাহ্নবী

জাহ্নবী কাপুর (Janhavi kapoor) অন্যান্য নায়িকাদের মতো হেডলাইন তৈরি করতে পছন্দ করেন না। তাঁর স্টাইল ও অভিনয় নিজে থেকেই তৈরি করে হেডলাইন । সম্প্রতি অবশিষ্ট বেবিফ‍্যাট ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে উঠেছেন জাহ্নবী। এবার জাহ্নবী নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে যা দেখে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish malhotra) রীতিমতো উচ্ছ্বসিত।

জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে স্কিন কালারের শর্ট অ্যাকর্ডিয়ন ড্রেস। ও তার সঙ্গে গলায় সিলভার রঙের জাঙ্ক নেকপিস। চুলগুলিকে সামান্য ওয়েভি করে খোলা রেখেছেন জাহ্নবী। জাহ্নবী তাঁর চুলকে ক্যামেরায় পোজ দিতে রীতিমতো ব্যবহার করেছেন। জাহ্নবীর অজান্তেই তাঁর ছবিগুলি সিডাক্টিভ হয়ে উঠেছে। জাহ্নবীর ছবিতে তাঁর প্রশংসা করেছেন মণীশ মালহোত্র এবং তাঁর কাজিন মাহীপ কাপুর (mahip kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ধীরে ধীরে জাহ্নবী ক্রমশ নিজেকে মেলে ধরছেন বলিউডে। তাঁর মধ্যে দর্শকরা খোঁজেন শ্রীদেবী (sridevi)-কে। জাহ্নবীর প্রথম ফিল্ম ‘ধড়ক’ রিলিজের কয়েক মাস আগে দুবাইয়ে বাথটবে স্নানের সময় অজ্ঞান হয়ে জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। জাহ্নবীকে নিজের হাতে তৈরি করা শ্রীদেবী দেখে যেতে পারেননি মেয়ের প্রথম অভিনয়। জাহ্নবী তাঁর মায়ের অত্যন্ত কাছের ছিলেন। তাই নিজের জন্মদিনেও সকলের অজান্তেই কেক কাটার আগে চোখ বুজে মাকে স্মরণ করেছিলেন জাহ্নবী যা এড়ায়নি পাপারাৎজিদের নজর। কিন্তু পরক্ষণেই নিজেকে সামলে নিয়েছেন তিনি। নিজের দুঃখকে একান্ত নিজের করে রেখেছেন জাহ্নবী।

জাহ্নবীর প্রথম ফিল্ম ‘ধড়ক’ সুপারহিট হয়েছিল। কিন্তু জাহ্নবী অভিনীত সুপারন‍্যাচারাল থ্রিলার ‘রুহি’ যথেষ্ট ব্যবসায়িক সাফল্য না পেলেও জাহ্নবীর নাচ সকলের নজর কেড়েছে। চলতি বছরের অগস্টে জাহ্নবীর আপকামিং ফিল্ম ‘গুড লাক জেরি’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Related Articles