whatsapp channel

ছেলের অবর্তমানে বৌমার সঙ্গে ঘনিষ্ঠ শ্বশুর, সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজই। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

Advertisements

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘কবিতা ভাবি’, ‘জলেবি বাই’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। তবে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের মধ্যে ‘রীতি রিওয়াজ’ ঘরানার ওয়েবসিরিজগুলি কমবয়সী দর্শকদের মধ্যে ব্যাপকভাবে চিত্তাকর্ষক হয়ে থাকে।

Advertisements

আর এবার এই ‘রীতি রিওয়াজ’ ঘরানার সিরিজ ‘মন মর্জি’ সম্প্রতি জনপ্রিয় হয়ে উঠল দর্শকদের কাছে। এই সিরিজের গল্প এটি একটি সদ্য বিবাহিত দম্পতিকে ঘিরে তৈরি। তবে এর মাঝে আছে এক অদ্ভুত রীতি। তা হল, তাদের সঙ্গীর অনুপস্থিতিতে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত থাকতে হবে। এই রীতি নাকি শারীরিক অতৃপ্তির সমস্যা সমাধানে সাহায্য করবে। গল্পে, কাজের কারণে স্বামীকে বিয়ের পরই শহর ছাড়তে হয়েছিল। তারপরই তার স্ত্রী এক অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। এবং শেষমেষ ওই মহিলা স্বামীর বিকল্প হিসেবে তার শ্বশুরকে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেয়। এরপর গল্পে আসে এক উল্লেখযোগ্য মোড়। আর এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

Advertisements

এই সিরিজে সমস্ত কলাকুশলীদের অভিনয় দর্শকদের মনে সিরিজটিকে এক আলাদা জায়গা দিয়েছে। অভিনেত্রী দীপ্তি আলবানীর শারীরিক পরিভাষা বেশ চিত্তাকর্ষক। এছাড়াও এই সিরিজে দেখা গেছে অভিনেত্রী প্রিয়া মিশ্র, অভিনেতা দক্ষিত ভরদ্বাজের মতো শিল্পীদের। উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে এই ওয়েবসিরিজ দেখতে হবে আপনাকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা