Bengali SerialHoop Plus

Pallavi Sharma: পল্লবীর সাথে মেকআপ রুম শেয়ার করতে চাননা মানসী!

একই ধারাবাহিকে অভিনয় করতে করতে কলাকূশলীরা কখন যে সকলে মিলে একটি পরিবার হয়ে ওঠেন তা তাঁরা নিজেও বুঝতে পারেন না। একই ঘটনা ঘটেছে ‘পর্ণা’ পল্লবী শর্মা (Pallavi Sharma) ও ‘মৌমিতা’ মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। বর্তমানে দুজনেই অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে। অনস্ক্রিন নতুন বৌ পর্ণাকে সহ্য করতে পারে না তার মৌমিতা। কিন্তু ক্যামেরা অফ হতেই পল্লবী ও মানসী একে অপরের খুব ভালো বন্ধু। কিন্তু পল্লবী ও মানসীর বন্ধুত্ব দারুণ হলেও মানসী তাঁর অনস্ক্রিন জায়ের সাথে মেকআপ রুম শেয়ার করতে নারাজ।

মানসী জানালেন, মেয়েদের জন্য ‘নিম ফুলের মধু’-র সেটে বরাদ্দ রয়েছে দুটি মেকআপ রুম। এর মধ্যে একটি মেকআপ রুম শেয়ার করেন মানসী ও তাঁর অনস্ক্রিন শাশুড়ি অরিজিতা মুখোপাধ্যায় (Arijita Mukherjee)। অপর মেকআপ রুমটি ব্যবহার করেন পল্লবী ও লিলি চক্রবর্তী (Lili Chakraborty)। কখনও যদি মানসীকে বলা হয় পল্লবীর সাথে মেকআপ রুম শেয়ার করতে তিনি তা মানলেও কিছুক্ষণের মধ্যেই ওই মেকআপ রুম থেকে বেরিয়ে আসেন। তাঁর প্রচন্ড গরম লাগে। কারণ আজ অবধি পল্লবী তাঁর মেকআপ রুমে এসি চালাননি। ফ্যানটাও একে চালান। জ্বালিয়ে রাখেন সবকটি লাইট। অপরদিকে অত লাইট সহ্য করতে পারেন না মানসী। শুটিং-এর সময় বাধ্য হয়ে সহ্য করলেও অন্য সময় মেকআপ রুমের লাইট নিভিয়ে রাখেন তিনি।

পল্লবীকে তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁর পক্ষে অনস্ক্রিন জায়ের সাথে রুম শেয়ার করা সম্ভব নয়। পল্লবী শীতকাতুরে হওয়ার কারণে তাঁর লেগপুল করেন মানসী। শীত চলে গেলেও গায়ে চাদর দিয়ে সেটে ঘোরেন পল্লবী। তা দেখে মানসী তাঁকে বলেছেন, পল্লবীর কম্বলের জন্য কলকাতা থেকে শীত চলে গিয়েছে।

এর আগে ‘কে আপন কে পর’-এ পল্লবী অভিনীত জবা চরিত্রের স্বামী পরমের প্রথম পক্ষের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন মানসী। সেই সময় থেকেই পল্লবীর সাথে তাঁর বন্ধুত্বের সূত্রপাত। কম কথা বললেও পল্লবী খুব ভালো মেয়ে বলে জানালেন মানসী।