Hoop Life

মহালয়ার দিন ৪টে থেকে ৫টার মধ্যে এই মন্ত্র জপ করুন, অর্থনৈতিক সংকট দূর হবে

গতকাল, বুধবার মহালয়া। মহালয়ার দিন যদি এই মন্ত্র জপ করেন তাহলে আপনার জীবনের সমস্ত সংকট দূর হয়ে যাবে। সংকট দূর করার জন্য অবশ্যই মহালয়ার দিন বেছে নিন। মহালয়ার পূণ্য তিথিতে অবশ্যই নিজের উন্নতিতে নিজের সংসারের উন্নতিতে এই মন্ত্র জপ করুন। এই মন্ত্র আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শুধু অর্থনৈতিক সংকট না আপনার জীবনের যা যা সমস্যা আছে তাকে কয়েক নিমিষের মধ্যে একেবারে শেষ করে দেবে এই মন্ত্র।

ভোর বেলা চারটা থেকে পাঁচটা হচ্ছে শুভক্ষণ। এই সময় যারা উঠতে পারেনা, তারা যদি অন্তত মহালয়ার দিন একটু কষ্ট করে উঠতে পারেন, তাহলে দেখবেন কত সুন্দর লাগছে চারিদিকটা। অনেকেই নানান রকম কষ্টের মধ্যে রয়েছেন, কেন কষ্ট কিছুতেই কাটছে না অনেকেই বুঝতে পারছেন না কিন্তু কিছু করার নেই। বর্তমান পরিস্থিতিতে সকলকেই মানিয়ে থাকতে হবে। তাই মহালয়ার শুভলগ্নে এই মন্ত্রটি পাঠ করুন।

ভোর বেলা শুদ্ধ কাপড়ের যদি স্নান করা সম্ভব না হয় তাহলে খানিকটা গঙ্গা জল ছিটিয়ে নিয়ে অবশ্যই। আর যদি সম্ভব হয় তাহলে অবশ্যই স্নান করে, অবশ্যই সকালবেলা ঘুম থেকে উঠে এই মন্ত্রটি জপ করুন এই মন্ত্রটি আপনার জীবন পাল্টে দেওয়ার জন্য যথেষ্ট। তবে এই মন্ত্রটি যে শুধুমাত্র আপনার জীবন পাল্টে দেবে তাই নয়, আপনার বাড়িতে থাকার সমস্ত মানুষের জীবন কয়েক নিমেষের মধ্যে পাল্টে দেবে। কারণ মহালয়ার দিন থেকে পিতৃপক্ষের সে সাথে দেবীপক্ষের সূচনা হয়। তাই এই দিনের এক অসাধারণ মাহাত্ম্য আছে। এদিনকে বিফলে হতে দেবেন না। তবে আপনাকে অবশ্যই মনে বিশ্বাস নিয়ে এই মন্ত্র পাঠ করতে হবে। যাদের মনে বিশ্বাস নেই, তারা যদি এই মন্ত্র পাঠ করেন। তাহলে কিন্তু তারা কোন শুভফল পাবেন না। তবে শুধুমাত্র মন্ত্র পাঠ করলেই হবেনা, নিজে থেকে অনেক পরিশ্রম করতে হবে। পরিশ্রম, মন্ত্রপাঠ এই ধরনের ছোটখাট টোটকাই আপনাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

মন্ত্র টি হল –
‘শরণাগত দীনার্ত পরিত্রাণ পরায়ণে
সর্বস্যার্তিহরে দেবী নারায়নী নমহস্তুতে’