whatsapp channel

Maruri Suzuki Offer: পুজোর মরশুমে ৬৮ হাজার টাকার ছাড় মিলছে এই ৫ টি গাড়িতে

ভারতের বাজারে দিন দিন গাড়ির চাহিদা বৃদ্ধি পাচ্ছে সাধারণ মানুষের মধ্যেও। এখন কমবেশি সকলেই নিজের গাড়িতে যাতায়াত করতে পছন্দ করেন। কিন্তু জ্বালানি তেলের বাড়তে থাকে দাম অনেককেই এলহন ইলেকট্রিক গাড়ি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভারতের বাজারে দিন দিন গাড়ির চাহিদা বৃদ্ধি পাচ্ছে সাধারণ মানুষের মধ্যেও। এখন কমবেশি সকলেই নিজের গাড়িতে যাতায়াত করতে পছন্দ করেন। কিন্তু জ্বালানি তেলের বাড়তে থাকে দাম অনেককেই এলহন ইলেকট্রিক গাড়ি কেনার দিকে চালিত করছে। আর এই কারণে এখন ভারতে ছোট বা বড় নানা ধরণের ইলেকট্রিক গাড়ির চাহিদা বাড়ছে দিন দিন। তবে এখনো পেট্রোল ইঞ্জিনের চার চাকা গাড়ির চাহিদা বাজারে কমেনি।

Advertisements

এদিকে SUV বা বড় গাড়ির বাজারে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার করে আসছে Mahindra। এই তালিকায় কিছু সময় আগে এন্ট্রি নিয়েছে Tata-ও। তবে এবার একটি নতুন গাড়ি নিয়ে তালিকায় নিজেদের কর্তৃত্ব কায়েম করতে মরিয়া Maruti Suzuki-ও। আর এই পুজোর মরশুমে এই নির্মাতা কোম্পানিটি ক্রেতাদের দারুন সব ছাড় দিচ্ছে। এখন সুজিকি কোম্পানির একাধিক গাড়িতে মিলছে হাজার হাজার টাকার ছাড়। কোন গাড়িতে কত টাকার ছাড় মিলছে, জেনে নিন এই নিবন্ধ থেকে।

Advertisements

● Maruti Alto K10: মারুতি অল্টো হল এই নির্মাতা কোম্পানির সবথেকে জনপ্রিয় ও সবথেকে সফল মডেল। কারণ এই গাড়িটি কোম্পানির সবথেকে সস্তা এবং একটি আকর্ষণীয় বাজেট সেগমেন্টের গাড়ি। বর্তমানে নির্মাতা সংস্থা এই গাড়ির উপর ৬৮ হাজার টাকার ছাড় দিচ্ছে। তবে এটি সিএনজি ভ্যারিয়েন্টের জন্য। এই গাড়িটির পেট্রোল ভ্যারিয়েন্টে ছাড় মিলছে ৫৩ হাজার টাকা।

Advertisements

● Maruti Brezza: এই নির্মাতা কোম্পানি হ্যাচব্যাক, সেডান-এর পাশাপাশি একাধিক SUV গাড়িও লঞ্চ করেছে। তার মধ্যে সর্বাধিক জনপ্রিয় হল এই গাড়িটি। এই গাড়ির সিএনজি ভেরিয়েন্টের উপর ২০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে বর্তমানে।

Advertisements

● Maruti S-Presso: আজকাল SUV গাড়ির চাহিদা বাড়ছে বাজারে। সেদিকে নজর রেখেই কোম্পানি এই মাইক্রো এসইউভি গাড়িটি লঞ্চ করে। আর তাতেই আসে জনপ্রিয়তা। বর্তমানে গাড়িটির পেট্রোল ভ্যারিয়েন্টে ৫১ হাজার টাকা এবং সিএনজি ভ্যারিয়েন্টে ৬৮ হাজার টাকা ছাড় দিচ্ছে সংস্থা।

● Maruti Wagon R: এই গাড়িটিও কোম্পানির সর্বাধিক বিক্রীত গাড়িগুলির মধ্যে অন্যতম। এই গাড়িটির উপরেও দারুণ ছাড় দিচ্ছে সংস্থা। জানা গেছে, এই গাড়িটির পেট্রোল ভ্যারিয়েন্টে ৪৬ হাজার টাকা এবং সিএনজি ভ্যারিয়েন্টে ৫৮ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে।

● Maruti Celerio: মারুতি কোম্পানির হ্যাচব্যাক সিরিজের আরেকটি জনপ্রিয় গাড়ি এটি। বর্তমানে এই গাড়িটি কিনলেও হাজার হাজার টাকার ছাড় মিলবে। এই গাড়িটির পেট্রোল ভ্যারিয়েন্টের উপর ৫১ হাজার টাকা এবং সিএনজি ভ্যারিয়েন্টের উপর ৬৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা