Hoop VideoHoop Viral

Web Series: এক যুবকের উপরেই নজর দুই সুন্দরীর, গোপন জায়গা খুঁজে দেখবেন এই সিরিজ

অ্যাডাল্ট কনটেন্ট দেখার জন্য এখন দর্শকদের অন্যতম পছন্দের মাধ্যম OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। ১৮+ ওয়েব সিরিজ (Web Series) যার অন্য নাম ‘এরোটিকা’ দেখার দর্শক এখন ক্রমেই বাড়ছে। সিনেমা সিরিয়াল আগের থেকে অনেকটা বেশি সাবালক হলেও ওয়েব সিরিজের ধারে কাছে এখনো আসতে পারবে না কোনো মাধ্যমই। একাধিক প্ল্যাটফর্মের মাঝে শুধুমাত্র বোল্ড ওয়েব সিরিজ দেখার জন্যই রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্ম। একটি নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনলেই দর্শকরা দেখতে পারবেন সব সিরিজ।

একটি OTT প্ল্যাটফর্মেই সব ধরণের কনটেন্ট একত্রে পেয়ে যাওয়াতে ডিজিটাল বিনোদনের খ্যাতি বাড়ছে। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার আর এখন বোল্ড কনটেন্টও উপলব্ধ রয়েছে এই ধরণের প্ল্যাটফর্মে। আবার কয়েকজন এমন অভিনেত্রী রয়েছেন যাঁরা বিশেষ করে এই ধরণের গল্পেই অভিনয় করেন। তাঁরা এমন বোল্ড ওয়েব সিরিজেই অভিনয়ের জন্য জনপ্রিয়।

 

নিজের আবেদনময়ী অবতার দেখিয়ে বহু দর্শকের রাতের ঘুম কেড়েছেন এই অভিনেত্রীরা। তাঁদের রূপের ফাঁদে পা দিয়ে উত্তেজনার চরম সীমা ছু্ঁয়েছেন অনেকে। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। অতরঙ্গি প্ল্যাটফর্মের ‘মস্ত্রম’ ওয়েব সিরিজেও একই ম্যাজিক করতে দেখা গিয়েছে লাস্যময়ী অভিনেত্রীদের। একের পর এক সাহসী দৃশ্যে সাজানো ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার পরেই নজর কাড়তে সক্ষম হয়েছে দর্শকদের।

অতরঙ্গির এই ওয়েব সিরিজের চতুর্থ পার্টের ট্রেলার নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। ‘মস্ত্রম’ ওয়েব সিরিজটির গল্প রয়েছে চা কে কেন্দ্র করে। অতি সম্প্রতি শেয়ার করা ট্রেলার টিতে কয়েক হাজার ভিউ হয়ে গিয়েছে। গত ৮ ই মার্চ মুক্তি পেয়েছে ওয়েব সিরিজটি। তাই দেরি না করে সাবস্ক্রিপশন নিয়ে দেখা শুরু করে দিন ওয়েব সিরিজটি।

Related Articles