Hoop VideoHoop Viral

Web Series: মুক্তি পেতে চলেছে সুপারহিট ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন, মিস করলে নিজেই পস্তাবেন

মানুষের অদম্য মনের চাহিদাকে কাজে লাগিয়ে হাজার একটা প্ল্যাটফর্ম (OTT Platform) হাজির হয়েছে নেট মাধ্যমে। শুধু সঠিক কনটেন্টের জন্য সঠিক প্ল্যাটফর্মটি বেছে নিয়ে সাবস্ক্রাইব করে সিরিজ দেখার অপেক্ষা। ওয়েব সিরিজের কথা উঠলে অ্যাডাল্ট কনটেন্টের (Adult Web Series) কথা উঠবে না তা কি হয়? বড়পর্দার সেন্সরের খবরদারিতে অতিষ্ঠ হয়ে দর্শকরা বিকল্প পথের সন্ধান ছিলেন। ওয়েব সিরিজ সেই বিকল্প হয়ে এসেছে দর্শকদের কাছে। ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায় এখান মন খুলে রগরগে রোম্যান্সের স্বাদ নিতে পারেন দর্শকরা।

অ্যাডাল্ট কনটেন্টের ভক্ত যারা, তাদের জন্য রয়েছে বিশেষ প্ল্যাটফর্ম। ULLU, KOOKU, প্রাইম শট, MX player (MX Player) এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। বাড়িতে বসে একান্ত সময়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজ উপভোগ করতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে ULLU প্ল্যাটফর্মটি বিশেষ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মাঝে। এই ধরণের প্ল্যাটফর্মের একটি তালিকা তৈরি করতে হলে ULLU প্ল্যাটফর্মের উল্লেখ করতেই হয়। অ্যাডাল্ট ওয়েব সিরিজের ক্ষেত্রে বিশেষ জনপ্রিয়তা পেয়েছে এই প্ল্যাটফর্মটি। এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজটি নিয়ে আলোচনা করা হবে সেটি ইতিমধ্যেই ULLU প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় নাম লিখিয়ে ফেলেছে।

ওয়েব সিরিজটির নাম ‘বিদাই’। প্রথম সিজনের জনপ্রিয়তার পর এবার মুক্তি পেতে চলেছে দ্বিতীয় সিজন। সদ্য প্রকাশ্যে এসেছে এই সিরিজের দ্বিতীয় সিজনের দ্বিতীয় পার্টের ট্রেলার। প্রায় ২ মিনিটের ট্রেলারে ভরপুর রয়েছে অন্তরঙ্গ দৃশ্য যা শীতেও ঘাম ঝড়ানোর জন্য যথেষ্ট। মাত্র কয়েক ঘন্টাতেই ২৩ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি।

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের এই দ্বিতীয় অংশটি। অ্যাডাল্ট ওয়েব সিরিজের ক্ষেত্রে উল্লু প্ল্যাটফর্মটি দর্শকদের বিশেষ পছন্দের। এখানে যে ওয়েব সিরিজগুলিই লঞ্চ হয়, প্রায় প্রতিটিই জনপ্রিয় হয়। এই নতুন ওয়েব সিরিজটিও ব্যতিক্রম নয়।

Related Articles