whatsapp channel

বাস্তবের বরকে অনস্ক্রিনে ভাইফোঁটা! মজার কাণ্ড শোনালেন ‘মিলি’র শাশুড়ি ময়না

গল্পের প্রয়োজনে অভিনেতা অভিনেত্রীদের ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে হয়। ব্যক্তিগত জীবনে সম্পর্ক যেমনি হোক না কেন, ক্যামেরার সামনে তা বদলে যায়। এই মুহূর্তে জি বাংলার 'মিলি' ধারাবাহিকে অভিনয় করছেন…

Nirajana Nag

Nirajana Nag

গল্পের প্রয়োজনে অভিনেতা অভিনেত্রীদের ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে হয়। ব্যক্তিগত জীবনে সম্পর্ক যেমনি হোক না কেন, ক্যামেরার সামনে তা বদলে যায়। এই মুহূর্তে জি বাংলার ‘মিলি’ ধারাবাহিকে অভিনয় করছেন ময়না বন্দ্যোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায়। বাস্তব জীবনে তাঁরা স্বামী স্ত্রী। কিন্তু মিলি সিরিয়ালে দুজনকে দেখা যাচ্ছে দাদা বোনের ভূমিকায়। নায়ক অর্জুনের মায়ের চরিত্রে রয়েছেন ময়না। আর তার ছোড়দার চরিত্রে অভিনয় করছেন অর্ণব। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে একসঙ্গে খেলতে এসেছিলেন দুজনে।

সেখানেই রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে তাঁরা জানান, এমন ভাবে পর্দায় দাদা বোনের চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা কেমন। দুজনেই টেলি পাড়ার যথেষ্ট পরিচিত মুখ। তবে অর্ণব জানান, এর আগে কখনোই একসঙ্গে কাজ করেননি তাঁরা। প্রথম বার একসঙ্গে কাজ করছেন মিলি সিরিয়ালে। তাও আবার ভাই বোনের চরিত্রে। ক্যামেরার সামনে চরিত্রের প্রয়োজনে একে অপরকে তুইতোকারি করতে হয় তাঁদের। এমনকি বাস্তবের স্বামীকে অনস্ক্রিনে ভাইফোঁটা পর্যন্ত দিতে দেখা গিয়েছে ময়নাকে।

বাস্তবের বরকে অনস্ক্রিনে ভাইফোঁটা! মজার কাণ্ড শোনালেন 'মিলি'র শাশুড়ি ময়না

অর্ণব আরো বলেন, তাঁদের এক দশ বছরের ছেলে রয়েছে। তাঁরা নিজেরা না হয় এই পেশায় থেকে অভ্যস্ত হয়ে গিয়েছেন। কিন্তু তাঁদের ছেলে নাকি মাঝে মাঝেই কনফিউজ হয়ে যাচ্ছে যে কাকে কী বলে ডাকবে। মাকে পিসি ডাকবে নাকি বাবাকে মামা বলে ডাকবে। শুনেই আর হাসি চাপতে পারেননি রচনা। নেটিজেনরাও হেসে গড়াগড়ি খাচ্ছেন তাঁদের কথা শুনে। একজন লিখেছেন, বরকে ভাইফোঁটা! এরাই পারে।

প্রসঙ্গত, জি বাংলার মিলি সিরিয়ালে নায়িকার ভূমিকায় রয়েছেন খেয়ালী মণ্ডল আর নায়কের চরিত্র অর্জুনের ভূমিকায় অভিনয় করছেন অনুভব কাঞ্জিলাল। বস্তির রবিনহুড নামে জনপ্রিয় অর্জুন গরীব মানুষদের জন্য কাজ করে এবং অন্যায়ের বিরুদ্ধে সবসময় রুখে দাঁড়ায়। ভাগ্যের ফেরে তার চরম শত্রুর মেয়ে মিলির সঙ্গেই বিয়ে হয়ে যায় তার। এই বিয়ের কারণে নিজের প্রতিশোধের লক্ষ্য থেকে পিছিয়ে যাবে না তো অর্জুন? সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই