BollywoodHoop Plus

Medha Shankar: কাঁধ থেকে খসে পড়ছে পোশাক, অন্তর্বাস দেখিয়ে ছবি তুলে ট্রোলড ‘ক্রাশ’ মেধা শংকর

একটি ছবির মাধ্যমেই রাতারাতি চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী মেধা শংকর (Medha Shankar)। ‘টুয়েলভথ ফেল’ ছবিটিতে শ্রদ্ধা যোশীর চরিত্রে অভিনয় করে গোটা দেশের ‘ক্রাশ’ হয়ে উঠেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় মেধার ছবির ছড়াছড়ি। কী করলে এমন স্ত্রী পাওয়া যাবে, এমন মিমও চোখে পড়ছে দেদার। এহেন মেধা হঠাৎ করেই পড়লেন সমালোচনার মুখে। কী হয়েছে ঘটনাটি?

নেট মাধ্যমে কেউ চর্চায় উঠে এলে তাঁর নাড়িনক্ষত্র পর্যন্ত চলে আসে নেটিজেনদের হাতে। অনেকেই খুঁটিয়ে খুঁটিয়ে লক্ষ্য করেন সমস্ত খুঁটিনাটি। খুঁচিয়ে বের করে আনেন অতীত। তেমনি মেধার একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে বেশ খোলামেলা রূপেই ধরা দিয়েছেন মেধা। পরনে কালো প্যান্ট, ধূসর ব্রা। হলুদ রঙের শার্ট খুলে পড়ছে কাঁধ থেকে।

মেধার এমন ছবি দেখেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। টুয়েলভথ ফেল ছবিতে যে শ্রদ্ধাকে সালোয়ার কামিজ বা শাড়িতে দেখে অভ্যস্ত হয়ে পড়েছেন দর্শকরা, তাঁর এমন বোল্ড লুক মেনে নিতে পারছেন না অনেকেই। ফলতঃ শুরু হয়েছে ট্রোলিং। তবে কোনো মন্তব্য করেননি মেধা।

উত্তরপ্রদেশের নয়ডার মেয়ে মেধা। সেখানেই প্রাথমিক শিক্ষা শেষ করেন তিনি। এরপর স্নাতক পাশ করেন দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে। তারপর দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ম্যানেজমেন্ট নিয়ে স্নাতকোত্তর পাশ করেন মেধা। শুধু তাই নয়। তিনি একজন প্রশিক্ষিত শাস্ত্রীয় গায়িকা। টুয়েলভথ ফেল ছবিতে নিজস্ব কণ্ঠে গানও রয়েছে তাঁর। মেধা কেরিয়ার শুরু করেন মডেলিং এবং টুকটাক বিজ্ঞাপনে কাজ করে। তাঁর প্রথম অভিনয় ব্রিটিশ টিভি সিরিজ ‘বিচাম হাউজ’এ। সেটা ২০১৯ সাল। এর দু বছর পর ‘শাদিস্থান’এ দেখা যায় মেধাকে। কাজ করেছেন ‘দিল বেকারার’ সিরিজেও। ২০২২ সালে জনপ্রিয় ছবি ‘ম্যাক্স, মিন অ্যান্ড মেওজাকি’তে অভিনয় করে ভূয়সী প্রশংসা পেয়েছিলেন মেধা। তবে তিনি বাস্তবিক খ্যাতি পেলেন টুয়েলভথ ফেল এর দৌলতেই। কিছুদিন আগে পর্যন্তও ‘অ্যানিম্যাল’ এর তৃপ্তি দিমরি ক্রাশ এর মুকুট দখল করে রেখেছিলেন। এখন তা উঠেছে মেধার মাথায়। শুধু তাই নয়। অস্কারেও গিয়েছে টুয়েলভথ ফেল।

 

View this post on Instagram

 

A post shared by Medha Shankr (@medhashankr)

Related Articles