Hoop StoryHoop Viral

VIDEO: ‘ও সাঁইয়া দিওয়ানি’, খোলা মাঠে সাদা শাড়িতে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও কখনো আবার নানান রকম প্রতিভার সম্ভার। নাচের ভিডিওর মাঝখানে কয়েকটা ভিডিও যেন নজর কেড়ে যায়, যেগুলো মনে থেকে যায় সারা জীবনের জন্য। এরকম এর একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি কিন্তু যে সে বানায়নি। এই ভিডিওটি যিনি বানিয়েছেন তিনি এমনিতেই একজন সেলিব্রেটি অন্য কারনে।

মিলি সরকার এর নাম শুনেছেন? কি একটু চেনা চেনা মনে হচ্ছে নাকি? চেনা মনে হলেও তার নামের সঙ্গে নাচ কিভাবে আসছে সেটাই হয়তো ভেবে পাচ্ছেন না। কারণ তিনি পরিচিত একজন পারদর্শী জিমন্যাস্ট হিসাবে। কিন্তু এই ভিডিও দেখে আপনি বলতেই পারেন ‘যে নারী রাঁধে সে চুলও বাঁধে’ অর্থাৎ জিমন্যাস্টের পাশাপাশি সে অসাধারণ নাচতেও পারে ভিডিওটি সেটাই প্রমাণ করছে। মনে হতে পারে তার নামের সঙ্গে নাচ কিভাবে আসছে? সেটাই হয়তো ভেবে পাচ্ছে না, কারণ তিনি পরিচিত একজন পারদর্শী জিমন্যাস্ট হিসাবে।

কিন্তু জানেন কি জিমন্যাস্টিক এর পাশাপাশি অসাধারণ গানের সঙ্গে নাচলেন মিলি সরকার। তিনি নাচের জন্য গান বেছে নিয়েছেন তা হল পুরনো দিনের বলিউডের গান ও সাইয়া দিবানি। নাচের সঙ্গে অসাধারণ তার পোশাকেও তিনি বেশ নজর কেড়েছেন অফ শোল্ডার ব্রাউজ, শিফন শাড়ি পরেছেন। তিনি আপাতত ওই ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের প্রশংসা কমেন্ট বক্সে। প্রত্যেকে প্রশংসা করেছেন কি করে এত সুন্দর জিমন্যাস্টিক এর পাশাপাশি নাচ করা যায় তাই দেখেই অবাক হয়েছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Mili Sarkar (@milisarkar72)

whatsapp logo