Hoop Life

Milk Vastu Tips: দুধ শুধু স্বাস্থ্যই নয়, পকেটে টাকা আসতেও সাহায্য করে, জেনে নিন দুধের বাস্তু টিপস

সকলেই জানি, দুধ না খেলে হবে না ভালো ছেলে, দুধের মধ্যে আছে সংকটকে আপনি কাটিয়ে তুলতে চান, তাহলে আপনি আপনার বাড়িতে এইভাবে দুধকে ব্যবহার করতে পারেন, অনেকেই ভাবেন যে এটা আবার কি করে সম্ভব কিন্তু জানেন কি? দুধের সঙ্গে অর্থনৈতিক সংকট বা অর্থনৈতিক সংকট থেকে কাটিয়ে ওঠার মতন অনেক ক্ষমতা রয়েছে।

দুধ উথলে উঠা দেখা সত্যিই খুব ভালো, কিন্তু আপনি কি জানেন যদি দুধ উথলে পড়ে যায়, তা কিন্তু আপনার সংসারের জন্য একেবারেই ভালো না, তাই দুধ যখন গরম হয় দুধ যখন উথলে উঠে, সেটা দেখুন আর খুব সজাগ থাকুন, তারপরে গ্যাস নিভিয়ে দিন। সেই জন্য তো নতুন বউ আসার পরে উথলানো দুধ তাকে দেখানো হয় অর্থাৎ তার সংসার যাতে ফুলে ফেঁপে ওঠে।

মানিপ্ল্যান্টের গোড়ায় দুধ ঢালতে পারেন, তবে দুধ খেলার সময় খেয়াল রাখবেন, যেন এই দুধের মধ্যে সামান্য পরিমাণে জল মেশানো থাকে, পুরোপুরি কাঁচা দুধ একেবারেই দেবেন না। বাড়িতে রাখা অত্যন্ত শুভ আর মানি প্ল্যান্টের গোড়ায় যদি এইভাবে দুধ ঢালতে পারেন, তাহলে আপনার জীবনে অনেক সমস্যা থেকে আপনি মুক্তি পাবেন।

প্রতিদিন নিয়ম করে কোন পোষা পশুকে অথবা বাইরের কোন পশুকে দুধ, রুটি খাওয়াতে পারেন, অথবা দুধের পায়েস বানিয়ে যদি প্রতিদিন সম্ভব হয়, খাওয়াতে পারেন তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট কেটে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles