whatsapp channel

Mimi Chakraborty: স্তন নিয়ে অশ্লীল কটাক্ষের শিকার সাংসদ-অভিনেত্রী মিমি

কিছুদিন আগেই মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নজর কেড়েছিলেন কালো রঙের অফ শোল্ডার কো-অর্ড সেটে। তারও আগে তাঁকে ছুটি কাটাতে দেখা গিয়েছিল সমুদ্রের ধারে বিকিনি পরে। নেটিজেনদের একাংশ তাঁর বিকিনি পরা…

Avatar

কিছুদিন আগেই মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নজর কেড়েছিলেন কালো রঙের অফ শোল্ডার কো-অর্ড সেটে। তারও আগে তাঁকে ছুটি কাটাতে দেখা গিয়েছিল সমুদ্রের ধারে বিকিনি পরে। নেটিজেনদের একাংশ তাঁর বিকিনি পরা সম্পূর্ণ ছবি দেখতে চাইলেও তা পোস্ট করেননি মিমি। তবে এবার তিনি ইন্সটাগ্রামে সকলের সাথে শেয়ার করে নিয়েছেন তাঁর কয়েকটি নতুন ছবি।

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের হাই ওয়েস্ট ডেনিম ও গোলাপি রঙের স্লিভলেস ক্রপ টপ। চুল টেনে পনিটেল করে বেঁধে রেখেছেন মিমি। মুখের মেকআপ বর্তমান ট্রেন্ড অনুযায়ী মিনিমাল। একটি লেকের ধারে রেলিংয়ে হেলান দিয়ে ছবি তুলেছেন মিমি। ব্যাকগ্রাউন্ডে লেকের জলে দেখা যাচ্ছে সূর্যাস্তের আভা। কখনও মিমিকে দেখা যাচ্ছে, উদাস হয়ে তাকিয়ে থাকতে। কখনও বা ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন মিমি। ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন, তিনি নেটফ্লিক্সের তুলনায় অনেক বেশি সূর্যাস্ত দেখেছেন। মিমির ছবিগুলি ইকো পার্কে তোলা হয়েছে।

মিমির ছবিগুলি তাঁর অনুরাগীদের পছন্দ হলেও নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, দেশে ধর্মীয় অশান্তি ও জঙ্গি হানা বাড়ছে। এই সময় মিমি একজন সাংসদ হয়ে কি করে ফটোশুট করতে ব্যস্ত হয়ে পড়লেন! অনেকে মিমির স্তন নিয়ে অশ্লীল কটুক্তি করেছেন। তবে মিমি যথারীতি কোনো উত্তর দেননি।

চলতি বছরে মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ রিলিজ করলেও তা হিট হয়নি। কয়েক মাস আগে শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) পরিচালিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র শুটিং শেষ করেছেন মিমি। এছাড়াও মিমির হাতে রয়েছে প্রেমেন্দুবিকাশ চাকি (Premendu vikas chaki) পরিচালিত ফিল্ম ‘পলাশের বিয়ে’। এই ফিল্মে মিমির বিপরীতে অভিনয় করছেন টেলিভিশনের পরিচিত মুখ সোমরাজ মাইতি (Shomraj Maiti)।

whatsapp logo