Hoop PlusTollywood

Mimi Chakraborty: অফ শোল্ডার ড্রেসে সাজলেন মিমি, তাঁর এমন হট লুক আগে দেখেননি কেউ!

শীতের ছোঁয়া এখনও লাগেনি বাংলার বুকে, তবে আশ্বিন শেষের পথে, কার্তিক আসতে আসতেই নরম হেমন্ত জায়গা করে নেবে বাংলার আনাচে কানাচে। ঠিক এরকম সময় বিভিন্ন ড্রেসে স্টাইল করার জন্য আদর্শ। না হবে ঘামের কচকচানি না হবে শীতের হাড় কাঁপানো ঠান্ডা। তাই হেমন্ত ও বসন্ত হল স্টাইল করার জন্য আদর্শ সময়। এদিকে, সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এমনই এক সোনা ঝরা দিনে, লাল টুকটুকে অফ শোল্ডার ড্রেসে (Off-shoulder Dress) তাক লাগলেন। তাকে দেখে চোখ ফেরানো যাচ্ছে না।

মিমি এমনিতেই ভীষণ স্টাইলিশ। কখনো ইন্ডিয়ান তো কখনো ওয়েস্টার্ন লুকে ধরা দেন ক্যামেরার সামনে। তবে তিনি যেমন ড্রেসেই আসুন না কেন, মানুষ অন্তত পক্ষে এমন কমেন্ট করেন না যে হাড় দেখা যাচ্ছে বা খুবই বাজে লাগছে। আর মিমি যে সুন্দরী হবেন সেটা খুবই স্বাভাবিক। কারণ, তিনি মেনে ছিলেন ভেগান ডায়েট চার্ট। এটি হল একেবারে নিরামিষ খাবারের তালিকা, যেখানে থাকে না গরুর দুধ, ঘী, মাখন, পনির। বরং সেই জায়গায় থাকে আমন্ড দুধ, সবজি, ফল, ইত্যাদি।

মিমির এমন সুন্দর লাল ড্রেসের ছবি তার অনুরাগীদের মনে স্টাইলের সেন্স তৈরি করেছে। অফ শোল্ডার ড্রেসে কেমন মেক আপ হওয়া উচিত বা কেমন করে চুল বাঁধা উচিত, সেসব মিমি আপনাকে বলে দিতে পারেন, যদি তাঁর ছবিটি ভালো ভাবে দেখা যায়।

একটু পিছনে গেলে মনে পরে ‘পুপে’ চরিত্রটির কথা। খুব যত্ন করে ঋতুপর্ণ ঘোষ সাজিয়েছিলেন। সেই ২০১০ সালে ঋতুপর্ণ ঘোষের ‘গানের ওপারে’র হাত ধরে মিমির প্রকৃত অভিনয়ের হাতেখড়ি। এরপর একের পর এক সিনেমা দিয়ে নিজের কাজের জগতের মাটি শক্ত করে নিয়েছেন। বর্তমানে তিনি সাংসদ ও টলিউডের গণ্ডি ছাড়িয়ে মুম্বাইয়ে পা রাখা তারকা হয়ে উঠেছেন। তাই তার স্টাইল যে অন্য রচনা তৈরি করবে, খুব স্বাভাবিক।

Related Articles