Hoop PlusTollywood

Mimi Chakraborty: বোনঝিকে নিয়ে হুজুর সাহেবের মাজারে চাদর চড়ালেন মিমি

বেশ কিছুদিন জলপাইগুড়ি সফর নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সোমবার জলপাইগুড়ির ক্ষুদিরাম পল্লীতে নিজের মামাবাড়িতে গিয়েছিলেন মিমি। এদিন বিকালে তিনি বোনঝিকে নিয়ে হলদিবাড়ির হুজুর সাহেবের মাজারে গিয়েছিলেন। সেখানে চাদর চড়ালেন মিমি। এমনকি ঘুরে দেখেছেন গোটা এলাকাও।

একসময় জলপাইগুড়িতে শৈশবের অনেকটা সময় কেটেছে মিমির। তবে ইদানিং কর্ম ব্যস্ততার কারণে সেখানে যাওয়া হয়ে ওঠে না। এই কারণে কলকাতা-দিল্লির ব্যস্ত শিডিউলের ফাঁকে সময় করে মিমি চলে এসেছিলেন জলপাইগুড়ি। বহুদিন পর মামার বাড়ি এসে অত্যন্ত খুশি মিমি। পরিবারের সদস্যদের সাথে মামাবাড়ির ছাদে ও বাগানে ঘুরে বেড়িয়েছেন তিনি। মিমির মামাবাড়ির ছাদ বাগানে রয়েছে লেবু, আঙুর, আনারস সহ বিভিন্ন ফলের গাছ যেগুলি দেখাশোনা করেন পরিবারের সদস্যরাই। গাছের লেবুর গন্ধে মাতোয়ারা মিমি। ড্রাগন ফল দেখতে গিয়ে হাতে কাঁটা ফুটিয়ে ফেললেও চিন্তিত নন তিনি।

মিমি হলদিবাড়ির মাজারে চাদর চড়ানোর পর জানালেন, জলপাইগুড়িতেই বড় হয়েছেন তিনি। কিন্তু কলকাতায় যাওয়ার পর আর এখানে তেমন ভাবে আসা হয়নি। মামাবাড়ির প্রতি টান শেষ অবধি তাঁকে এখানে নিয়ে এল। করলেন হুজুর সাহেবের দর্শনও। হুজুর সাহেবের মাজারে এর আগে এলেও এই প্রথমবার ভিতরে ঢুকলেন।

মিমিকে কাছে পেয়ে খুশি তাঁর বোনঝি। ইতিমধ্যেই মিমির জলপাইগুড়ি সফরের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Related Articles