Hoop PlusTollywood

Mimi Chakraborty: নীল সমুদ্রের ধারে ছুটির মুডে সাংসদ-অভিনেত্রী মিমি, ভাইরাল ছবি

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এখনও বেরোতে পারেননি তাঁর হলিডে মোড থেকে। কয়েকদিন আগে নিজের বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন মিমি। নীল সমুদ্রের ধারে নীল-সাদা বিকিনি, চোখে সানগ্লাস ও সাদা ফিতে দিয়ে বাঁধা পনিটেলে নজর কেড়েছিলেন মিমি। সেই সময় বিকিনি পরিহিতা মিমির সম্পূর্ণ ছবি দেখতে চেয়েছিলেন তাঁর অনুরাগীদের একাংশ। এবার তাঁদের কথামতো ছবি শেয়ার করলেন মিমি।

মিমির শেয়ার করা সাম্প্রতিক ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ট্যাঙ্ক টপ ও নীল ডেনিম শর্টস। চোখে রয়েছে ব্রাউন রঙের মিরর সানগ্লাস। সানগ্লাসে ধরা পড়েছে সি-বিচে দাঁড়িয়ে মিমির সেলফি তোলার দৃশ্য। দূরে ভেঙে পড়ছে সমুদ্রের ঢেউ। আগের ছবির মতো এই ছবিতেও ধরা পড়েছে এক টুকরো পাহাড় যাতে রয়েছে সবুজের আভা। কখনও মিমির কানের পাশ দিয়ে ঠিকরে পড়েছে সূর্যের আলো। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে নৌকার উপর সূর্যাস্তের ছায়ায়। অনুরাগীদের কথামতো সম্পূর্ণ ছবি শেয়ার করলেও বিকিনি পরেননি মিমি।

মিমির ছবিগুলি দেখে ইউটিউবার ওয়ান্ডার মুন্না (Wonder Munna) লিখেছেন ‘রানী’। তার সাথে তিনি জুড়ে দিয়েছেন আগুন, হাসি ও ভালোবাসার ইমোজি। প্রত্যুত্তরে মিমিও তাঁকে জানিয়েছেন অনেক ভালোবাসা। অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) লিখেছেন, তিনিও খুব শীঘ্রই আসছেন। মিমি বলেছেন, এই কথাটি যেন অনিন্দ্যর মনে থাকে। অনুরাগীরাও মিমির ছবিগুলির প্রশংসা করেছেন।

গত মাসে মুক্তি পেয়েছে মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’। মাসি ও বোনঝির গল্প নিয়ে তৈরি এই ফিল্মে প্রশংসিত হয়েছে মিমির অভিনয়। পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় রয়েছেন মিমি। অপরদিকে কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি।

whatsapp logo