whatsapp channel

Brahma Mishra: অকালে চলে গেলেন ‘Mirzapur’ সিরিজ খ্যাত অভিনেতা, উদ্ধার পচাগলা দেহ

২০২০ থেকে একের পর এক বহু সেলিব্রিটি প্রয়াত হয়েছেন। কেউ হার্ট অ্যাটাক, কেউ খুন, কেউ সুইসাইড, তো কেউ কঠিন ব্যাধির জেরে। ২০২১ এ এসে আরো একটি খারাপ খবর শিল্পী মহলে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ থেকে একের পর এক বহু সেলিব্রিটি প্রয়াত হয়েছেন। কেউ হার্ট অ্যাটাক, কেউ খুন, কেউ সুইসাইড, তো কেউ কঠিন ব্যাধির জেরে। ২০২১ এ এসে আরো একটি খারাপ খবর শিল্পী মহলে। এটি কোনোভাবেই টলিউডের সঙ্গে যুক্ত নয়। বলি পাড়ায় এক আকস্মিক দুর্ঘটনা ঘটে গেল। মারা গেলেন Mirzapur season খ্যাত অভিনেতা।

Advertisements

প্রয়াত অভিনেতাকে Mirzapur season এ শেষ অভিনয় করতে দেখা যায়। এর আগে তাকে ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’-র মতো ছবিতে। এছাড়াও, অক্ষয় কুমার অভিনীত ‘কেশরি’ ছবিতেও অভিনয় করেছিলেন ব্রহ্মা (Brahma Mishra)। কিন্তু, এত তাড়াতাড়ি কেনো মারা গেলেন?

Advertisements

ভোপালের ছেলে ব্রহ্মা মিশ্রের আইডল হলেন মনোজ বাজপেয়ী। তাকেই অনুসরণ করতেন। কিন্তু, অকালে তিনি প্রাণ হারান। ঠিক কি কারণে তার মৃত্যু জানা যায়নি। আপাতত তার শরীর ময়না তদন্তের জন্য রয়েছে, এবং সেই সূত্রেই জানা যাচ্ছে গত ২৯শে নভেম্বর বুকে যন্ত্রণা নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলেন তিনি, ডাক্তার তাঁকে বেশ কিছু ওষুধপত্র দেয়। অনুমান, সেই ওষুধ থেকেই তার হার্ট এ্যাটাক হয়েছে।

Advertisements

ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে  তার পচা গলা দেহ। জানা যাচ্ছে দু তিনদিন আগেই মৃত্যু হয়েছে অভিনেতার। কিন্তু কীভাবে ব্রহ্মার মৃত্যু হয়েছে, তা এখনও জানা যায়নি। বলিউডের অনেকেই শোক প্রকাশ করেছেন এই মৃত্যু ঘিরে। এদিন, মির্জাপুরের নির্মাতা গুরমীত সিং শোক প্রকাশ করে জানিয়েছেন, “হাজার হাজার মানুষের মুখে হাসি ফুটিয়েছিল ব্রহ্মা। ওকে আমরা সকলেই মিস করব। ভাল থেকো ব্রহ্মা।”

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media