Bengali SerialHoop Plus

Mishmee Das: পর্দায় সাপে-নেউলের সম্পর্ক, ধারাবাহিক শেষে অন্বেষার উদ্দেশ্যে কি বার্তা মিশমির!

মিশমি দাস। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার সঙ্গে সান বাংলার ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে প্রথমবার ভিলেন হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে শুরু করেন খলনায়িকার অভিনয়।

তবে ধারাবাহিকের শ্যুটিং শেষ হয়ে গেলেও মিশমি দাস মনে রেখেছেন সতীর্থদের। আর সেটা যে সুসম্পর্ক হয়ে আছে তা দেখা গেল অভিনেত্রীর সাম্প্রতিক একটি ফেসবুক পোস্টে। এই ফেসবুক পোস্টে মিশমি দাস দুটি সেলফি পোস্ট করেছেন, যেখানে তার সঙ্গে দেখা যাচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের আরেক অভিনেত্রী অন্বেষা হাজরাকে (Annwesha Hazra)। দুটিই মিরর সেলফি। তবে ছবির পাশাপাশি এই পোস্টের ক্যাপশন বেশ নজর কেড়েছে অনুরাগীদের। ক্যাপশনে মিশমি লিখেছেন, ‘আজকের পর আর কেউ আমাকে রিনি ডাকবে না, কাউকে টুকাই দা ও টুকাই দা বলবো না, কাউকে শাকচুন্নি বলবো না, আমি আর রিনির মতো সাজবো না। ধারাবাহিক আমাকে অনেক দিয়েছে। অভিনয়ের জন্য একটি অস্বাভাবিক চরিত্র, একটি পুরস্কার, হাজার স্মৃতি এবং একটি নতুন স্বীকৃতি।’ তিনি আরো লেখেন, ‘এই ধারাবাহিক আমাকে কিছু আশ্চর্যজনক বন্ধুও দিয়েছে, যারা পাশে থাকে, যারা ভালোবাসে আর তার সাথে দিয়েছে অন্বেষা হাজরাকে, যাকে আমি একটু ও মিস করবো না। কারণ ওর সাথে আমি রোজ দেখা করব।’

অভিনেত্রীর এই পোস্টে সুন্দর এক বন্ধুত্বের বন্ধন বেশ নজরকাড়া। তাই নানারকম মন্তব্যে ভরে উঠেছে কমেন্টবক্স। মন্তব্য করেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা নিজেও। তিনি লিখেছেন, ‘তুই আমার দাদা। তুই আমার মোমলো পাখির মা। আমি তোকে ভালোবাসি’। এছাড়াও অনেকেই এই সুন্দর বন্ধুত্বের জন্য শুভকামনা জানিয়েছেন নিরন্তর।

প্রসঙ্গত, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে মিশমি এবং অন্বেষা, দুজনেই ছিলেন বিপরীত চরিত্রে। ধারাবাহিকের গল্পে একে অপরের চরম শত্রু। তবে বাস্তব জীবনটা যে আলাদা হয়, তা এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব দেখলেই বোঝা যায়।

Related Articles